টক অব দ্য চট্টগ্রাম
Ad2

চট্টগ্রামে সাংবাদিকের ওপর সন্ত্রাসী হামলা : আটক ১

চট্টগ্রাম, ২৩ সেপ্টেম্বর (সিটিজি টাইমস):  চট্টগ্রামের চকবাজার থানার মেহেদীবাগ এলাকায় ইন্ডিপেন্ডেন্ট টেলিভিশন চট্টগ্রাম অফিসের সাবেক রিপোর্টার ও নিউজ ফিড বিডির সিনিয়র সাংবাদিক ওয়াহিদ জামানের ওপর হামলা চালিয়েছে স্থানীয় সন্ত্রাসীরা। হামলাকারী সন্ত্রাসীরা স্থানীয় ১৫ নং ওয়ার্ডের কাউন্সিলর গিয়াস উদ্দিনের অনুসারী হিসেবে পরিচিত। এ ঘটনায় শরিফ উদ্দিন (৩২) নামের ১ জনকে আটক করেছে চকবাজার থানা পুলিশ।

মঙ্গলবার সন্ধ্যা সাড়ে ৭ টার দিকে এ ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানা যায়, মেহেদীবাগ এলাকার একটি ডিপার্টমেন্টাল স্টোর থেকে টাকা পাওনা ছিল ওয়াহিদ জামানের। তিনি পাওনা টাকা আদায়ের জন্য তার কর্মচারিকে পাঠালে টাকা দিতে অস্বীকৃতি জানায় দোকানের কর্মচারি শরিফ উদ্দিন। পরে তিনি বিষয়টি সমাধান করতে গেলে দোকানের কর্মচারি স্থানীয় সন্ত্রাসীদের ডেকে আনে।

সন্ত্রাসীরা ছোরা ও দেশীয় অস্ত্র-শস্ত্র দিয়ে তার ওপর অতর্কিত হামলা চালিয়ে তাকে আহত করে। ঘটনাস্থলে পুলিশ আসার খবর পেয়ে সন্ত্রাসীরা পালিয়ে যায়। ঘটনাস্থল থেকে দোকানের কর্মচারি শরিফ উদ্দিনকে আটক করে পুলিশ।

ঘটনাস্থলে থাকা চকবাজার থানার এস আই সালেহ উদ্দিন  জানান, অভিযোগের ভিত্তিতে হামলার ঘটনার সঙ্গে জড়িত দোকানের কর্মচারি শরিফ উদ্দিনকে আটক করেছি। বাকীদেরও আটকের চেষ্টা চলছে।

সিটিজি টাইমসে প্রকাশিত সংবাদ সম্পর্কে আপনার মন্তব্য

মতামত