টক অব দ্য চট্টগ্রাম
Ad2

চট্টগ্রামে পুলিশের সঙ্গে গোলাগুলি, আহত সন্ত্রাসী গ্রেফতার

চট্টগ্রাম, ২৩ সেপ্টেম্বর (সিটিজি টাইমস):  মহানগরীর চান্দগাঁও থানার বাহির সিগন্যাল শ্যামলী আবাসিক এলাকায় পুলিশের সঙ্গে সন্ত্রাসী বাহিনীর গোলাগুলি হয়েছে। এ সময় নগরীর শীর্ষ সন্ত্রাসী নূরুন্নবী সোহাগকে পায়ে গুলিবিদ্ধ অবস্থায় গ্রেফতার করেছে পুলিশ। এ ঘটনায় মনির ও আলাউদ্দিন নামে দুই পুলিশ সদস্যও আহত হয়েছেন। বুধবার সকালে এ গোলাগুলির ঘটনা ঘটেছে বলে পুলিশ জানায়।

চান্দগাঁও থানার ডিউটি অফিসার এএসআই তাসলিমা বেগম বলেন, ‘সকালে থানার বাইরে সিগন্যাল এলাকায় অভিযান চালাতে গেলে সন্ত্রাসীরা পুলিশকে লক্ষ্য করে গুলি ছোড়ে। এ সময় পুলিশও পাল্টা গুলি চালায়। এতে আমাদের দুজন পুলিশ সদস্য আহত হয়েছেন। সন্ত্রাসী সোহাগ পায়ে গুলিবিদ্ধ হয়েছে। আহতদের চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেছে। এ সময় একটি এলজি ও দুই রাউন্ড কার্তুজ উদ্ধার করা হয়েছে।’

চান্দগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সায়রুল ইসলাম জানান, আহত সন্ত্রাসী নগরীর শীর্ষ সন্ত্রাসী টেম্পু বাহিনীর সদস্য। সকালে তারা জড়ো হয়ে বড় ধরনের সন্ত্রাসী কর্মকাণ্ডের পরিকল্পনা করছিল। গোপন খবরের ভিত্তিতে অভিযান শুরু করলে তারা পুলিশকে লক্ষ্য করে গুলি ছোড়ে। পরে পুলিশও পাল্টা গুলি করলে সন্ত্রাসীরা পালিয়ে গেলেও আহত অবস্থায় নূরুন্নবী সোহাগকে গ্রেফতার করা হয়। তার বিরুদ্ধে খুন, সন্ত্রাস, চাঁদাবাজিসহ অন্তত এক ডজন মামলা রয়েছে।

আটক আহত নূরুন্নবী সোহাগ নগরীর চান্দগাঁও-পাঁচলাইশ এলাকার সন্ত্রাসী বাহিনী প্রধান ইসমাইল হোসেন প্রকাশ টেম্পুর ছোট ভাই।

সিটিজি টাইমসে প্রকাশিত সংবাদ সম্পর্কে আপনার মন্তব্য

মতামত