টক অব দ্য চট্টগ্রাম
Ad2

পাকিস্তান সুপার লিগে খেলছেন সাকিব!

sakib-sportচট্টগ্রাম, ২১ সেপ্টেম্বর (সিটিজি টাইমস):  ২০১৬ সালের ৪-২৫ ফেব্রুয়ারির মধ্যে পাকিস্তান সুপার লিগ (পিএসএল) আয়োজনের পরিকল্পনা করেছে দেশটির ক্রিকেট বোর্ড। বিশ্ব ক্রিকেটের বড় কিছু তারকা খেলোয়াড়সহ মোট ২৫ জন বিদেশি ক্রিকেটারকে ওই আসরে নেওয়ার কথা জানিয়েছে পিসিবি।

পাকিস্তান সুপার লিগে খেলার কথা ইতোমধ্যেই নিশ্চিত করেছেন গেইল, ব্রাভো এবং পিটারসেনের মতো তারকা খেলোয়াড়রা। বাংলাদেশ থেকেও দুজন খেলোয়াড় ওই টুর্নামেন্টে খেলার কথা রয়েছে। ক্রিকইনফো দাবি করছে, বাংলাদেশের তারকা ক্রিকেটার সাকিব আল হাসানও পিএসএলে খেলার বিষয়টি নিশ্চিত করেছেন। তবে বিশ্বসেরা এই অলরাউন্ডার কোনো দলের হয়ে খেলবে তা এখনো নিশ্চিত হয়নি।

রোববার পিসিবি এই প্রতিযোগিতার লোগো উন্মোচন করে। কাতারের কথা শোনা গেলেও ভেন্যু সম্পর্কে এখনো আনুষ্ঠানিক কোনো ঘোষণা দেয়নি তারা। গত সপ্তাহে পিসিবির পক্ষ থেকে জানানো হয়েছিল, সংযুক্ত আরব আমিরাতে আসরটির আয়োজন করা হবে। তবে চূড়ান্ত সিদ্ধান্ত জানার জন্য আর কিছুদিন অপেক্ষায় থাকতে হবে ক্রিকেটপ্রেমীদের।

লোগো উন্মোচনের কথা জানাতে গিয়ে ক্রিকইনফো লিখেছে, গ্রান্ট ইলিয়ট, কেভিন পিটারসেন, টিম ব্রেসনান, সাকিব আল হাসান, ব্রাভো, কিরন পোলার্ড, ড্যারেন স্যামির মতো তারকারা পিসিএলে খেলার বিষয়টি নিশ্চিত করেছেন।

লোগো উন্মোচিত হলেও বিভিন্ন দলের মালিকানা নিয়ে এখনো কিছু পরিস্কার করেনি পিসিবি। কারা দল কিনছে, কারা সম্প্রচারের দায়িত্ব পাচ্ছেন-এসব বিষয়ে কিছু ধোঁয়াশা সৃষ্টি করে রেখেছি পাকিস্তান ক্রিকেট বোর্ড।

সিটিজি টাইমসে প্রকাশিত সংবাদ সম্পর্কে আপনার মন্তব্য

মতামত