টক অব দ্য চট্টগ্রাম
Ad2

কক্সবাজারে বোট ডুবির ঘটনায় ৪ জেলের লাশ উদ্ধার

চট্টগ্রাম, ২১ সেপ্টেম্বর (সিটিজি টাইমস):  সাগরের মাছ ধরার বোট ডুবির ঘটনায় নিখোঁজ ৪ জেলের লাশ উদ্ধার করা হয়েছে। সোমবার বিকেলের দিকে সোনাদিয়া ও কক্সবাজার নাজিরারটেক চর থেকে লাশগুলো উদ্ধার করা হয়। তারা হলেন, কক্সবাজার শহরের পশ্চিম কুতুবদিয়া পাড়ার মৃত আবু তাহের মুন্সির পুত্র আলা উদ্দীন (৩৫), মধ্যম কুতুবদিয়া পাড়ার হাসানের পুত্র জকির আলম (২২), মহেশখালীর বড় মহেশখালী ইউনিয়নের দুদু মিয়া পুত্র (নাম জানা যায়নি), আরেকজনেরও পরিচয় জানা যায়নি। মহেশখালীর ছাড়া বাকী তিনজন কক্সবাজার সদর হাসপাতাল মর্গে রয়েছে। এই তিন কক্সবাজার শহরের নতুন বাহারছড়ার সবুজ কোম্পানির ডুবে যাওয়া বোটের জেলে।

কক্সবাজার পৌরসভার ১ ওয়ার্ডের কাউন্সিলর আকতার কামাল জানান, লাশগুলো নাজিরারটেক চরে ভেসে আসে। এরপর খবর দেয়া হলে পুলিশ গিয়ে লাশগুলো উদ্ধার করেন। মহেশখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলমগীর হোসেন জানান, সোনাদিয়া চরে একটি লাশ ভেসে এলে স্থানীয়রা পুলিশকে খবর দেয়। পুলিশ গিয়ে লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে। কক্সবাজার সদর মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) মইন উদ্দীন জানান, নাজিরারটেক চরে উদ্ধার হওয়া দু’জনের লাশ শনাক্ত করা গেলেও একজনের পরিচয় শনাক্ত করা যায়নি।

উল্লেখ্য, রোববার দুপুরে আকস্মিক ঝড়ো হাওয়ার কবলে পড়ে কক্সবাজার সমুদ্র সৈকতের লাবণী পয়েন্ট, নাজিরারটেক পয়েন্টে ৭ টি মাছধরার বোট ডুবে যায়। এতে নিখোঁজ অর্ধশতাধিক জেলে। পরে অনেক জেলে বিভিন্নভাবে কূলে ফিরতে সক্ষম হলেও এখনো নিখোঁজ রয়েছে ১০ জনের বেশি।

সিটিজি টাইমসে প্রকাশিত সংবাদ সম্পর্কে আপনার মন্তব্য

মতামত