টক অব দ্য চট্টগ্রাম
Ad2

লোহাগাড়ায় ইউপি নির্বাচন: আ.লীগ সমর্থিত ২, জামায়াত সমর্থিত ১

আবদুল আউয়াল জনি
লোহাগাড়া-সাতকানিয়া প্রতিনিধি

চট্টগ্রাম, ২১ সেপ্টেম্বর (সিটিজি টাইমস):  চট্টগ্রামের লোহাগাড়া উপজেলার তিনটি ইউনিয়ন পরিষদের নির্বাচনে আধুনগর ইউনিয়নে টেবিল ফ্যান প্রতীকের আইয়ুব মিয়া, লোহাগাড়া সদর ইউনিয়নে তাল গাছ প্রতীকের আলহাজ নুরুচ্ছফা কোম্পানী আ.লীগ সমর্থিত এবং আমিরাবাদ ইউনিয়নে কারারুদ্ধ মাওলানা নুরুল আলম চৌধুরী পাগড়ি প্রতীক নিয়ে জামায়াত সমর্থিত প্রার্থী জয়ী হয়েছেন।

রিটার্নিং অফিসার ও উপজেলা নির্বাচন অফিসার আল মামুন জানান, লোহাগাড়ার নুরুচ্ছফা চৌধুরী (তাল গাছ) ভোট পেয়েছেন ৪ হাজার ৫৭৩। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি শাহাব উদ্দিন চৌধুরী (সিএনজি) ভোট পেয়েছেন ৩ হাজার ১৩৫।

আধুনগরে আইয়ুব মিয়া (টেবিল ফ্যান) ভোট পেয়েছেন ৫ হাজার ৩০। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি আবু নাছের চৌধুরী (সিএনজি) ভোট পেয়েছেন ৪ হাজার ৪৯১।

আমিরাবাদে কাজী নুরুল আলম চৌধুরী (পাগড়ী) ভোট পেয়েছেন ৪ হাজার ৬৬৫। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি বীর মুক্তিযোদ্ধা মোস্তফিজুর রহমান চৌধুরী (সাহেবী টুপি) ভোট পেয়েছেন ৩ হাজার ২৭২।

উল্লেখ্য,  লোহাগাড়া সদর ইউনিয়নে ১৭ বছর ও আমিরাবাদ এবং আধুনগর ইউনয়িনে দীর্ঘ ১২ বছরপর অনুষ্ঠিত হল এ নির্বাচন।  সীমানা জটিলতার কারণে এক যুগেরও বেশি সময় ধরে উপজেলার লোহাগাড়া সদর, আধুনগর ও আমিরাবাদ ইউনিয়নের নির্বাচন হয়নি।

সিটিজি টাইমসে প্রকাশিত সংবাদ সম্পর্কে আপনার মন্তব্য

মতামত