টক অব দ্য চট্টগ্রাম
Ad2

চট্টগ্রামে পাহাড় ধসে মা-মেয়ে নিহত

paharচট্টগ্রাম, ২১ সেপ্টেম্বর (সিটিজি টাইমস):  বন্দরনগরীর বায়েজিদ বোস্তামি থানার জালালাবাদ এলাকায় সোমবার (২১ সেপ্টেম্বর) সকাল পৌনে ৭টার দিকে পাহাড় ধসে মা-মেয়ের মৃত্যু হয়েছে। নিহত দু’জন হলেন মা পারভিন আক্তার (৩০) এবং মেয়ে সাথী আক্তার (৫)। পারভিন আকতারের স্বামী শহরতলীতে চলাচলরত বাস চালকের সহকারি।  তাদের দুই মেয়ে দুই ছেলে।  পারভিন আকতার মানুষের বাস-বাড়িতে বুয়া হিসেবে কাজ করতেন। গ্রামের বাড়ি নোয়াখালী জেলার কবিরহাট উপজেলার ধানশালিক ইউনিয়নের।

সোমবার সকালে পাহাড়ের পাদদেশে দুই কক্ষের টিনের ঘরে ছিলেন আবুল খায়ের ও তার দুই মেয়ে দুই ছেলে।  বাসা বাড়িতে কাজে যাওয়ার আগে বাসার রান্নার কাজ সেরে নিতে বাসার সামনে একছালা রান্নাঘরে যান পারভিন আকতার।  সঙ্গে যান পাঁচ বছর বয়সী শিশু কন্যা উর্মি আকতার সাথী।  এসময় পাশের খাড়া পাহাড় ধসে রান্না ঘরের উপর পড়লে মাটির নিচে চাপা পড়ে মা-মেয়ের করুণ মৃত্যু হয়।

খবর পেয়ে স্থানীয় লোকজন ও পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে মা-মেয়ের লাশ উদ্ধার করে।

পারভিন আকতারের স্বামী আবুল খায়ের বলেন, আমি শোয়ার ঘরে ছিলাম। হঠাৎ মাটি পড়ার শব্দে দৌঁড়ে ঘর থেকে বের হয়ে দেখি আমার সব শেষ হয়ে গেছে।  চোখের সামনে মা-মেয়ে মারা গেল আমি কিছুই করতে পারলাম না।

বায়েজিদ বোস্তামি থানার উপ পরিদর্শক মানষ বড়ুয়া বলেন, ধসে পড়া মাটির নিচ থেকে লাশ উদ্ধার করে চমেক হাসপাতালের মর্গে পাঠানো হচ্ছে।

সিটিজি টাইমসে প্রকাশিত সংবাদ সম্পর্কে আপনার মন্তব্য

মতামত