টক অব দ্য চট্টগ্রাম
Ad2

সন্দ্বীপে অস্ত্রসহ যুবক গ্রেফতার

চট্টগ্রাম, ১৯ সেপ্টেম্বর (সিটিজি টাইমস):  চট্টগ্রামের সন্দ্বীপে অভিযান চালিয়ে এলজি ও পাইপগানসহ মো. খলিল (২২) নামে এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ। শুক্রবার রাত সাড়ে ৮টার দিকে তাকে গ্রেফতার করা হয়।

এদিকে সাতকানিয়ায় অভিযান চালিয়ে জামায়াত-শিবিরের তিন কর্মীকে গ্রেফতার করেছে পুলিশ।

সন্দ্বীপ থানার পরিদর্শক (তদন্ত) বিজন কুমার বড়ুয়া জানান, গোপন সংবাদের ভিত্তিতে কালাপানিয়া টেলিমার্কেট এলাকা থেকে খলিলকে একটি এলজি ও পাইপগানসহ গ্রেফতার করা হয়। তিনি এলাকার নতুনপাড়ার জহির উদ্দিনের ছেলে। তার বিরুদ্ধে থানায় একটি মামলা হয়েছে।

এদিকে চট্টগ্রামের সাতকানিয়া থেকে নাশকতার অভিযোগে জামায়াত-শিবিরের তিন কর্মীকে গ্রেফতার করেছে পুলিশ। শুক্রবার রাতে তাদের গ্রেফতার করে থানায় নিয়ে আসা হয়।

গ্রেফতাররা হলেন- সাতকানিয়ার মধ্যম কাঞ্চনা মাইজপাড়ার মৃত নজির আহম্মদের ছেলে জামায়াতকর্মী মো. শফি (৫৮), হোসাইন নগরের ইউনুস আলীর ছেলে শিবিরকর্মী মো. সোলায়মান (৩৩) ও উত্তর ছদহার মো. ইউছুফ সওদাগরের ছেলে শিবির কর্মী মো. দেলোয়ার হোসাইন (২৮)।

সাতকানিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফরিদ উদ্দিন খন্দকার জানান, শুক্রবার থানার বিভিন্ন এলাকায় রাতভর অভিযান চালিয়ে মো. শফি, মো. সোলাইমান ও দেলোয়ার হোসেনকে গ্রেফতার করা হয়। তারা সবাই জামায়াতের কর্মী এবং তাদের বিরুদ্ধে থানায় মামলা আছে।

মতামত