টক অব দ্য চট্টগ্রাম
Ad2

ভোট কেড়ে নেওয়ার হুমকী দেওয়া হচ্ছে: চেয়ারম্যান প্রার্থী শাহাব উদ্দিন চৌধুরী

আবদুল আউয়াল জনি
লোহাগাড়া-সাতকানিয়া প্রতিনিধি 

SAM_চট্টগ্রাম, ১৯ সেপ্টেম্বর (সিটিজি টাইমস): ঝুকিপুর্ন নির্বাচনের কেন্দ্র সম্পর্কিত সাংবাদিকদের প্রশ্নের উত্তরে লোহাগাড়া ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থী শাহাবউদ্দিন চৌধুরী বলেন, আমার জনপ্রিয়তায় ইর্শান্নিত হয়ে ভোটের দিন ত্রাস সৃষ্টি করার মাধ্যমে ভোট কেড়ে নেওয়ার হুমকী দেওয়া হচ্ছে তাই আমি লোহাগাড়া শাহপীর এবতেদায়ী মাদ্রাসা কেন্দ্র, রশিদারপাড়া ইকরা আবদুল জব্বার উচ্চ বিদ্যালয় কেন্দ্র ও লোহাগাড়া বোর্ড প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রকে আমি ঝুঁকিপূর্ণ মনে করি তাই এব্যাপারে আমি রিটার্নিং অফিসার বরাবরে আবেদন করার মাধ্যমে ঝুঁকিপূণ কেন্দ্রগুলোতে বিজিবি ও র‌্যাব মোতায়েনের পাশাপাশি সার্বক্ষনিক ম্যাজিষ্ট্রেট দেওয়ার আবেদন করব কারন আমি মনেকরি সুষ্ট নির্বাচন হলে ভোট দিয়ে জনগন আমাকেই নির্বাচিত করবে।

চট্টগ্রামের লোহাগাড়ার আল-আমান কো-অপারেটিভ সোসাইটির কনফারেন্স হলে দুপুর সাড়ে ১১টায় সাংবাদিক সম্মেলনে লোহাগাড়ায় কর্মরত সাংবাদিকদের সাথে মতবিনিময় সভায় নির্বাচনী ইশতেহার ঘোষনা করেন লোহাগাড়া ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থী শাহাবউদ্দিন চৌধুরী।

নির্বাচনী ইশতেহারে তিনি বলেন নির্বাচিত হলে রাস্তাঘাটের ভগ্নদশা থেকে পরিত্রান দেব লোহাগাড়াবাসীকে, ইউনিয়ন পরিষদের সেবা মানুষের দোর গোড়ায় পৌঁছে দিবো, লোহাগাড়া ইউনিয়নকে একটি আধুনিক পরিষদে গড়ে তুলব, বেকারত্ব দূরিকরণ করব, অবকাঠামোগত উন্নয়নসহ শিক্ষা প্রতিষ্ঠানের উন্নয়ন, ধর্মীয় প্রতিষ্ঠানের উন্নয়ন, বাল্য বিবাহরোধ করব।

তিনি আরো বলেন, আমি কোন রাজনৈতিক দল সমর্থীত প্রার্থী নই স্বতন্ত্র প্রার্থী তাই জনগণের সেবক হিসেবে নিজেকে নিয়োজিত রাখতে চাই সবসময়।

সেলিম উদ্দিনের সঞ্চালনায় সভায় অন্যন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, লোহাগাড়ায় কর্মরত ইলেকট্রনিক ও প্রিন্ট মিডিয়ার সকল সাংবাদিকবৃন্দ।

সভাশেষে মোনাজাত পরিচালনা করেন দৈনিক যায়যায়দিন প্রতিনিধি আবদুল জব্বার ফিরোজ।

সিটিজি টাইমসে প্রকাশিত সংবাদ সম্পর্কে আপনার মন্তব্য

মতামত