টক অব দ্য চট্টগ্রাম
Ad2

মিরসরাইয়ে মহোৎসব কমিটি নিয়ে হামলায় আহত ৪

এম মাঈন উদ্দিন
মিরসরাই  প্রতিনিধি

চট্টগ্রাম, ১৮ সেপ্টেম্বর (সিটিজি টাইমস):  মিরসরাইয়ে মহোৎসব কমিটি গঠন নিয়ে দু’পক্ষের মধ্যে সংর্ঘষে চার জন আহত হয়েছে। শুক্রবার (১৮ সেপ্টেম্বর) সকালে উপজেলার হিঙ্গুলী ইউনিয়নের জামালপুর কালি বাড়িতে এঘটনা ঘটে। আহতদের মধ্যে গুরুতর অবস্থায় একজনকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এবিষয়ে থানায় লিখিত অভিযোগ দেয়া হয়েছে। আহতরা হলো জামালপুর গ্রামের মৃত চিত্তরঞ্জন পালে ছেলে শিবু পাল, একই গ্রামের রাজীব দে, সম্ভু পাল, সঞ্জয় দে ও সুমন দে। আহতদের মধ্যে শিবু পালকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

শিবু পালে ছেলে ঝুমুর পালিত জানান, শুক্রবার সকালে জামালপুর কালি বাড়ি মহোৎসব কমিটি নিয়ে কালি বাড়ি প্রাঙ্গণে আলোচনা চলছিল। এসময় তার পিতা শিবু পাল পাশ দিয়ে হেঁটে যাওয়ার সময় করুনা দত্তের ছেলে রনজিত দত্ত, সাগর দত্ত, সাগর দত্তের ছেলে নিউটন দত্ত, হৃদয় দত্তসহ ৮/১০ জন অর্তকিত ভাবে তার পিতার উপর হামলা চালায়। হামলায় তার পিতা শিবু পালিতের মুখের দুইটি দাঁত পড়ে গেছে। পরে রাজীব দে, তার কাকা সম্ভু পাল, সঞ্জয় দে, সুমন দেকে ও পিটিয়ে আহত করা হয়। এবিষয়ে তিনি জোরারগঞ্জ থানায় লিখিত অভিযোগ দিয়েছেন।

জোরারগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জাহিদুল কবির জানান, জামালপুর কালি বাড়ি মহোৎসব কমিটি নিয়ে একটি হামলার ঘটনা ঘটেছে। ভুক্তভোগীরা লিখিত অভিযোগ দিয়েছেন। শীঘ্রই আইনগত ব্যবস্থা নেয়া হবে।

মতামত