টক অব দ্য চট্টগ্রাম
Ad2

মিরসরাইয়ে দূর্বৃত্তের আগুনে পুড়ল বসতঘর

এম মাঈন উদ্দিন
মিরসরাই  প্রতিনিধি

চট্টগ্রাম, ১৬ সেপ্টেম্বর (সিটিজি টাইমস):  চট্টগ্রামের মিরসরাইয়ে একটি বসত ঘরে আগুন দিয়েছে দূর্বৃত্তরা। গত ১১ সেপ্টেম্বর বিকালে জোরারগঞ্জ থানাধীন ফরেষ্ট মৌজার লক্ষীছড়ি এলাকায় এঘটনা ঘটে। ভুক্তভোগী পূর্ব হিঙ্গুলী গ্রামের আব্দুল আজিজের পুত্র একরামুল হক বাচ্চু মঙ্গলবার চট্টগ্রাম সিনিয়র জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতে একটি ফৌজদারি মামলা দায়ের করেন।

একরামুল হক বাচ্চু জানান, উপজেলার জোরারগঞ্জ থানাধীন ফরেষ্ট মৌজার লক্ষীছড়ি এলাকায় তার একটি আগর বাগান ও বসতঘর রয়েছে। তিনি দীর্ঘ দিন ওই বসত ঘরে বসবাস করে আসছেন। গত ১১ সেপ্টেম্বর বিকালে স্থানীয় শামসুল হুদার পুত্র রবিউল হোসেন শাহাদাৎ ও করেরহাট ইউনিয়নের ফয়েজ আহম্মদের পুত্র জামাল উদ্দিন সাঙ্গপাঙ্গ দিয়ে নিয়ে তার বসত ঘরে আগুন দেয়। এতে ঘরটি সর্ম্পূণ পুড়ে যায়। এছাড়া ঘরের আশপাশে অবস্থিত আগার বাগানের কিছু অংশ পুড়ে গেছে। তবে ঘরে কেউ না থাকায় হতাহত হয়নি। তিনি চট্টগ্রাম আদালতে মামলা করেছেন। বাদীর হুমকীতে তিনি এত দিন মামলা করতে পারেননি বলে এপ্রতিবেদককে জানান।

এব্যাপারে আওয়ামীলীগ নেতা রবিউল হোসেন শাহাদাৎ জানান, তার কোন সাঙ্গপাঙ্গ নেই। তিনি বাচ্চুর বসতঘর কিংবা বাগানে আগুন দেননি।

জোরারগঞ্জ থানা সেকেন্ড অফিসার বিপুল চন্দ্র দেব নাথ জানান, বসতঘরে আগুনে বিষয়ে কোন থানায় অভিযোগ করেননি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

মতামত