টক অব দ্য চট্টগ্রাম
Ad2

বোয়ালখালীতে অপহৃত স্কুলছাত্রী উদ্ধার, গ্রেপ্তার ১

বোয়ালখালী প্রতিনিধি

চট্টগ্রাম, ১৫ সেপ্টেম্বর (সিটিজি টাইমস): চট্টগ্রামের বোয়ালখালী উপজেলায় অপহরণের তিনদিন পর এক স্কুলছাত্রীকে উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনার সঙ্গে জড়িত শহীদুল্লাহ প্রকাশ সজিবকে (২৫) গ্রেপ্তার করা হয়েছে।

মঙ্গলবার দুপুর ১২টার দিকে রাঙ্গামাটির রিজার্ভ বাজার এলাকা থেকে ওই স্কুলছাত্রীকে উদ্ধার করা হয়।

মামলার বিবরণে জানা যায়, উপজেলার পোপাদিয়া ইউনিয়নের বাচা মিয়া সওদাগর বাড়ির মোহাম্মদ রাশেদ খানের স্কুল পড়ুয়া মেয়ে উম্মে হাবিবা তানিকে (১৫)দীর্ঘদিন ধরে একই ইউনিয়নের আব্দুল মালেক মিয়াজির বাড়ির মৃত নুরুল হক বৈদ্যের ছেলে ইলেকট্রিক মিস্ত্রি মোহাম্মদ শহীদুল্লাহ প্রকাশ সজিব উত্ত্যক্ত করতো। স্কুলছাত্রীর বাবা রাশেদ খান এর প্রতিবাদ করলে গত ১২ সেপ্টেম্বর শনিবার সন্ধ্যায় তার মেয়েকে রাস্তা থেকে সজিবের নেতৃত্বে একদল সন্ত্রাসী সিএনজি যোগে অপহরণ করে নিয়ে যায়। এ ঘটনায় রাশেদ খান ওই শহীদুল্লাহকে প্রধান আসামি করে বোয়ালখালী থানায় একটি অপহরণ মামলা করেন। মামলার পর বোয়ালখালী থানা পুলিশ অভিযান চালিয়ে রাঙ্গামাটির রিজার্ভ বাজার এলাকা থেকে মঙ্গলবার দুপুর ১২টার দিকে অপহৃত স্কুলছাত্রীকে উদ্ধার করে এবং মামলার প্রধান আসামি শহীদুল্লাহকে গ্রেপ্তার করে বোয়ালখালী থানায় নিয়ে আসে। অপহৃত স্কুলছাত্রী পোপাদিয়া হাওলা উচ্চ বিদ্যালয়ে ১০ শ্রেণিতে পড়ে বলে জানা যায়।

অপহৃতের বাবা রাশেদ খান জানান, এ ঘটনায় বোয়ালখালী থানায় একটি অপহরণ মামলা করি। মামলার পর পুলিশ অভিযান চালিয়ে আমার মেয়েকে উদ্ধার করে।

মামলার তদন্তকারী কর্মকর্তা অসীম চন্দ্র স্কুলছাত্রীকে উদ্ধার ও মামলার প্রধান আসামিকে গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করেছেন।

মতামত