টক অব দ্য চট্টগ্রাম
Ad2

সাদার্ন ইউনিভার্সিটির আইন বিভাগের নবীনবরণ-বিদায় অনুষ্ঠান

law-orientation-farewellচট্টগ্রাম, ১৫ সেপ্টেম্বর (সিটিজি টাইমস):  সাদার্ন ইউনিভার্সিটির আইন বিভাগের ৩৫তম ব্যাচের নবীন বরণ ও ২৩তম ব্যাচের বিদায় অনুষ্ঠান আজ মঙ্গলবার ইউনিভার্সিটির হল রুমে অনুষ্ঠিত হয়েছে।

আইন বিভাগের উপদেষ্টা প্রফেসর মো. মহিউদ্দিন খালেদের সভাপতিত্বে আয়োজিত এ নবীন বরণ ও বিদায় অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন সাদার্ন ইউনিভার্সিটির প্রতিষ্ঠাতা জনাব সরওয়ার জাহান। আরও উপস্থিত ছিলেন আইন বিভাগের প্রধান মো. আতিকুর রহমান, বিভাগের শিক্ষকবৃন্দসহ শিক্ষার্থীরা।

প্রধান অতিথির বক্তব্যে জনাব সরওয়ার জাহান নবীনও প্রবীণ শিক্ষার্থীদের উদ্দেশ্যে বলেন, তোমাদের উপর নির্ভর করছে সাদার্ন ইউনিভার্সিটির সুনাম ও ঐতিহ্য কারণ দেশ ও দেশের বাইরে তোমরাই প্রতিনিধিত্ব করবে ইউনিভার্সিটি হয়ে। তোমাদের সফলতা মানে সাদার্নের সফলতা। তাই নিজের মেধাকে সঠিকভাবে কাজে লাগিয়ে আপন লক্ষ্যে এগিয়ে যাও । আর এতে প্রতিষ্ঠান ও শিক্ষার্থী উভয়ের কাঙ্খিত লক্ষ্য ও খ্যাতি অর্জিত হবে।

আইন বিভাগের উপদেষ্টা প্রফেসর মো. মহিউদ্দিন খালেদ বলেন, তোমরা যে লক্ষ্য নিয়ে সাদার্ন ইউনিভার্সিটি ভর্তি হয়েছো আশা করি তোমাদের স্বপ্ন পূরণে আমাদের সহযোগিতার কোনো কমতি থাকবে না। তবে স্বপ্ন পূরণের জন্য সবচেয়ে বেশি প্রয়োজন নিজ প্রচেষ্টা , অধ্যাবসায় ও সময়ের সঠিক ব্যবহার। আমার বিশ্বাস তোমরা এসব মেনেই আপন লক্ষ্যে পৌঁছে যাবে।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন আইন বিভাগের প্রধান মো. আতিকুর রহমান। নবীন শিক্ষার্থীদের উদ্দেশ্যে একাডেমিক কার্যক্রমের উপর পরামর্শমূলক আলোচনা করেন বিভাগের শিক্ষক সুরাইয়া মমতাজ, মো. মুর্তজা ইসলাম তারেক, মো. ইয়াছিন ও রোকসানা আকতার। পরে ২৩তম ব্যাচের বিদায়ী শিক্ষার্থীরা র‌্যাগ ডে উদযাপন করে।-প্রেস বিজ্ঞপ্তি

সিটিজি টাইমসে প্রকাশিত সংবাদ সম্পর্কে আপনার মন্তব্য

মতামত