টক অব দ্য চট্টগ্রাম
Ad2

চট্টগ্রামে পৃথক ঘটনায় নারী-শিশুসহ নিহত ৩

চট্টগ্রাম, ১৪ সেপ্টেম্বর (সিটিজি টাইমস):    চট্টগ্রামে পৃথক ঘটনায় নারী-শিশুসহ তিনজন নিহত হয়েছেন। জেলার বোয়ালখালী থানার শাকপুরা এলাকায় সাপের কামড়ে মিম পাল (৬) নামের এক শিশুর মৃত্যু হয়েছে। মিম এলাকার রনি পালের মেয়ে। সোমবার সকাল সাড়ে ১১টার দিকে এ ঘটনা ঘটে।

চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতাল পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক জহির উদ্দিন জানান, সাপের কামড়ে গুরুতর আহত মিমকে বিকেল ৩টার দিকে হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

তিনি নিহত মিমের পরিবার থেকে পাওয়া তথ্য মতে বলেন, সকালে বাড়ির পাশে খেলার সময় একটি বিষাক্ত সাপ মিমকে কামড় দিলে মুখ দিয়ে ফেনা বের হতে থাকে তার। তখন আশঙ্কাজনক অবস্থায় মিমকে বোয়ালখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও পরে চমেক হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এ ছাড়া সন্দ্বীপ পৌরসভার সুতলা কলোনি এলাকায় ডোবা থেকে নাদিয়া (১৫) নামের এক কিশোরীর লাশ উদ্ধার করেছে পুলিশ। নাদিয়া উপজেলার রহমতপুর এলাকার বাহারুল ইসলামের মেয়ে। সে রহমতপুর উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্রী। সোমবার দুপুর একটার দিকে তার লাশ উদ্ধার করা হয়।

সন্দ্বীপ থানার পরিদর্শক (তদন্ত) বিজন বড়ুয়া জানান, গত রবিবার সকালে নাদিয়া স্কুলে যাওয়ার জন্য বাড়ি থেকে বের হয়ে বিকেলে বাড়ি না ফেরায় পরিবারের সদস্যরা আশপাশের গ্রাম ও আত্মীয় স্বজনের বাড়িতে খোঁজখবর নেয়। কিন্তু তার কোনো সন্ধান পাওয়া যায়নি। সোমবার দুপুরে ৯ নম্বর ওয়ার্ডের সুতলা কলোনি এলাকার একটি ডোবায় ভাসমান লাশ দেখতে পেয়ে স্থানীয়রা পুলিশে খবর দেয়। পরে ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠায় পুলিশ।

এদিকে এতে কর্ণফুলী নদীর বিএন ডকইয়ার্ড গেট এলাকা থেকে অজ্ঞাতনামা এক ব্যক্তির (৩৫) লাশ উদ্ধার করেছে পুলিশ। সোমবার বেলা সাড়ে ১২টার দিকে তার লাশ উদ্ধার করা হয়।

সিএমপির ইপিজেড থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল মনসুর জানান, বিএন ডকইয়ার্ড গেট এলাকায় অজ্ঞাতনামা এক ব্যক্তির লাশ ভাসতে দেখে নৌ বাহিনীর কর্মকর্তা শাহাবুদ্দিন মজুমদার খবর দিলে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে। লাশ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।

সিটিজি টাইমসে প্রকাশিত সংবাদ সম্পর্কে আপনার মন্তব্য

মতামত