টক অব দ্য চট্টগ্রাম
Ad2

পেনিন্সুলায় আকর্ষণীয় ওয়েডিং প্যাকেজ

Pictureচট্টগ্রাম, ১৪ সেপ্টেম্বর (সিটিজি টাইমস):  বিয়ে প্রতিটি মানুষের জীবনের এক অসাধারণ মুহূর্ত। আমাদের দেশে বিয়ে শুধুমাত্র খাওয়া দাওয়া বা কোন সাজসজ্জার আসর নয়। বরং রীতি রেওয়াজে সাজানো একটি আশীর্বাদের মাধ্যম। একটি বিয়েকে পরিপূর্ণ ও সফল করতে মা, বাবা, ভাই, বোন এমনকি নিকট আত্মীয়দের চিন্তার কোন শেষ থাকে না।

বিয়ের হলটা কোথায় হবে, খাবারে কি কি থাকবে, কেমন থাকবে বিয়ের মঞ্চটি, হানিমুনে কোথায় যাওয়া যায় এবং আরও কত কি। বিয়ের এই মৌসুমে নবদম্পতিদের দুর্দশা লাঘবের উদ্দেশ্যে দি পেনিন্সুলা চিটাগং শীগ্রই নিয়ে আসছে এক অন্যরকম ওয়েডিং প্যাকেজ যেখানে থাকবে সম্পুর্ন সজ্জিত মনোরম পরিবেশের ওয়েডিং হল, অভিজ্ঞ শেফ দ্বারা প্রস্তুতকৃত খাবার, ওয়েডিং কেক, ব্রাইডাল মেকআপ, ফটোগ্রাফি, সিনেমাটোগ্রাফি, হানিমুন প্যাকেজ, ক্যান্ডল লাইট ডিনার এবং আরও অনেক কিছুই।

এছাড়া এই ওয়েডিং প্যাকেজ উপভোগকারীরা বিভিন্ন ব্র্যান্ডের লাইফস্টাইল, জুয়েলারি, এয়ারলাইন, বাস সংযোগ ও গৃহসজ্জা পণ্যের উপর আকর্ষণীয় ছাড়ের গিফট ভাউচার উপভোগ করতে পারবে। গ্রাহকদের সমস্ত সমস্যা সমাধানকল্পে এই মাসের শেষে এই প্যাকেজটি চালু হবে বলে জানিয়েছেন হোটেলটির জেনারেল ম্যানেজার মুস্তাক লুহার।

সিটিজি টাইমসে প্রকাশিত সংবাদ সম্পর্কে আপনার মন্তব্য

মতামত