টক অব দ্য চট্টগ্রাম
Ad2

৬ দলেই বিপিএলের তৃতীয় আসর?

bplচট্টগ্রাম, ১৪ সেপ্টেম্বর (সিটিজি টাইমস):: বাংলাদেশ প্রিমিয়ার লিগে (বিপিএল) খুলনা বিভাগের নামে দল কিনতে আগ্রহী একটি প্রতিষ্ঠান। এ বিষয়ে মালিকপক্ষ বিসিবির সবুজ সঙ্কেতের অপেক্ষায় থাকলেও বিপিএলের দায়িত্বশীল একটি সূত্র নিশ্চিত করেছে আলোচনা হলেও তৃতীয় আসরে ৬ দলের বেশি হওযার সম্ভাবনা খুবই কম।

প্রাইম ব্যাংক ক্রিকেট ক্লাবের অনুষ্ঠানে শনিবার রাতে বিসিবি সভাপতি অবশ্য বলেছিলেন, ‘বিপিএলে খুলনার নামে দল কিনতে আগ্রহী একটি প্রতিষ্ঠান এসেছে। আলোচনার মাধ্যমে সপ্তম দল হিসেবে এই প্রতিষ্ঠান থাকতে পারে।’

কিন্তু এ প্রসঙ্গে বিপিএল সংশ্লিষ্ট এক কর্মকর্তা নাম প্রকাশ না করার শর্তে রবিরার রাতে বলেছেন, ‘সে সম্ভাবনা নেই। আমাদের হাতে ইনফ্যাক্ট আরও দুইটি ভাল প্রস্তাব আছে। খুলনার জন্য একটি প্রতিষ্ঠান তো সব শর্ত বললেই পূরণ করে ফেলবে। কিন্তু সভাপতি মহোদয় নিজেই বলেছেন, পরের বছরে আমরা প্রয়োজনে আট দলের করব, তার পর দশ দলেও যেতে পারি। তবে এবার ছয় দল নিয়েই করতে চাই আমরা।’

এদিকে বাকি দলগুলো অপেক্ষায় আছে বিসিবির ফ্র্যাঞ্চাইজি বণ্টনের আনুষ্ঠানিক ঘোষণার। নভেম্বরের ২৫ তারিখে টুর্নামেন্ট শুরু হওয়ার কথা। তাই দ্রুতই দল গোছানো থেকে শুরু করে অন্য আনুষঙ্গিক কাজে নেমে পড়তে চায় বিপিএল গভর্নিং বডি।

প্রাথমিকভাবে ঠিক হওয়া ৫ দলের একটির সূত্র জানিয়েছে, তারা বিসিবির ঘোষণার অপেক্ষায় আছে। তারা সংবাদ সম্মেলন করবে। সমর্থকগোষ্ঠীকে নিয়ে সুন্দর একটি আয়োজনের পরিকল্পনায়ও তাদের আছে। বিসিবি যত দ্রুত ঘোষণা দেবে, তত দ্রুতই তারা দল নিয়ে কাজে নেমে পড়বেন।

সিটিজি টাইমসে প্রকাশিত সংবাদ সম্পর্কে আপনার মন্তব্য

মতামত