টক অব দ্য চট্টগ্রাম
Ad2

ব্রিটিশ কাউন্সিল-সাদার্ন ইউনিভার্সিটি স্টাফ প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত

staff-trainingচট্টগ্রাম, ১৩  সেপ্টেম্বর  (সিটিজি টাইমস):: সাদার্ন ইউনিভার্সিটিতে স্টাফ প্রশিক্ষণ কর্মশালা সম্প্রতি কনফারেন্স রুমে অনুষ্ঠিত হয়েছে। ব্রিটিশ কাউন্সিল ও সাদার্ন ইউনিভার্সিটি যৌথভাবে এ কর্মশালার আয়োজন করে। সাদার্ন ইউনিভার্সিটিতে কর্মরত কর্মকর্তাদের মূলত কমিউনিকেটিভ ইংরেজিতে আরও বেশি দক্ষতা অর্জনে এ কর্মশালার আয়োজন করা হয়। এতে অংশগ্রহণকারী কর্মকর্তাদের প্রশিক্ষণ প্রদান করেন ব্রিটিশ কাউন্সিলের প্রশিক্ষক জনাব মির্জা তারিক বেগ।

ব্যবসায় প্রশাসন বিভাগের প্রধান সহযোগী অধ্যাপক মিসেস ইসরাত জাহানের সভাপতিত্বে অনুষ্ঠিত কর্মশালায় প্রধান অতিথি ছিলেন সাদার্ন ইউনিভার্সিটির প্রো-ভিসি প্রফেসর ড. শরীফুজ্জামান। এসময় উপস্থিত ছিলেন ব্রিটিশ কাউন্সিল চট্টগ্রামের রিসোর্স সেন্টার অফিসার মাসুদুল আলম।

প্রধান অতিথির বক্তব্যে প্রো-ভিসি প্রফেসর ড. শরীফুজ্জামান বলেন, ইংরেজিতে দক্ষতা অর্জনে প্রশিক্ষণ খুব গুরুত্বপূর্ণ। প্রশিক্ষণের মাধ্যমে ইংরেজি শেখার কৌশল রপ্ত করে চর্চার মাধ্যমে দক্ষতা বাড়াতে হবে।

ব্যবসায় প্রশাসন বিভাগের প্রধান মিসেস ইসরাত জাহান বলেন, বর্তমান প্রতিযোগিতামূলক বিশ্বে নিজের যোগ্যতা প্রমাণ করতে হলে ইংরেজিতে অবশ্যই দক্ষতা বাড়াতে হবে। আমি মনে এই ধরনের প্রশিক্ষণ ইংরেজিতে দক্ষতা বাড়াতে সহায়ক হবে।

দিনব্যাপী অনুষ্ঠিত এই কর্মশালায় ২৫ জন কর্মকর্তা অংশগ্রহণ করেন। সফলভাবে কর্মশালা শেষ করায় ব্রিটিশ কাউন্সিলের প্রশিক্ষক জনাব মির্জা তারিক বেগকে আন্তরিক অভিনন্দন ও কৃতজ্ঞতা জ্ঞাপন করেন প্রো-ভিসি প্রফেসর ড. শরীফুজ্জামান ও ব্যবসায় প্রশাসন বিভাগের প্রধান সহযোগী অধ্যাপক মিসেস ইসরাত জাহান।

কর্মশালার পরিকল্পনা ও সার্বিক তত্ত্বাবধানে ছিলেন ব্যবসায় প্রশাসন বিভাগের শিক্ষক জনাব মোহাম্মদ হাসান।- প্রেস বিজ্ঞপ্তি

সিটিজি টাইমসে প্রকাশিত সংবাদ সম্পর্কে আপনার মন্তব্য

মতামত