টক অব দ্য চট্টগ্রাম
Ad2

মিরসরাইয়ের সীমান্ত এলাকায় ৩৭ বোতল হুইসকিসহ যুবক আটক

এম মাঈন উদ্দিন
মিরসরাই  প্রতিনিধি

চট্টগ্রাম, ১৩  সেপ্টেম্বর  (সিটিজি টাইমস):: মিরসরাইয়ের সীমান্তবর্তী অলিনগর এলাকা থেকে ৩৭ বোতল হুইসকি সহ মো. রিয়াদ হোসেন নামে এক যুবককে আটক করে বিজিবি (বর্ডার গার্ড বাংলাদেশ) । শনিবার (১২ সেপ্টেম্বর) রাতে করেরহাট ইউনিয়নের পূর্ব অলিনগর কালাঘোনা এলাকা থেকে তাকে আটক করে বিজিবি সদস্যরা। রবিবার সকালে তাকে হুইসকিসহ জোরারগঞ্জ থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়। আটককৃত রিয়াদ অলিনগর এলাকার সিরাজের পুত্র।

নাম প্রকাশে অনিচ্ছুক একাধিক এলাকাবাসী জানান, করেরহাট ইউনিয়নের অলিনগর এলাকা পাশ্ববর্তি দেশ ভারত থেকে মাদক দ্রব্য পাচারের নিরাপদ রুট। প্রতিরাতে অলিনগর সীমান্ত দিয়ে দেদারসে মাদক পাচার হচ্ছে। স্থানীয় প্রভাবশালী শফিউল আলম শফির নেতৃত্বে বিশাল একটি সিন্ডিকেট এ পাচারের সাথে জড়িত রয়েছে। তবে মাদক পাচারের সাথে জড়িত থাকার বিষয়টি অস্বীকার করেন শফি। তিনি বলেন, মাদক পাচারের সাথে আমার কোন সম্পর্ক নেই। একটি মহল আমার বিরুদ্ধে ষড়যন্ত্র করছে।

জোরারগঞ্জ থানার উপ-পরিদর্শক (এস আই) বিপুল দেবনাথ জানান, ৩৭ বোতল হুইসকি সহ বিজিবি রিয়াদকে পুলিশের কাছে সোপর্দ করে। এ ব্যাপারে মাদক দ্রব্য আইনে একটি মামলা (নং ১৮) দায়ের করা হয়েছে।

এ বিষয়ে জানতে বিজিবি‘র মধুগ্রাম জোনের কোম্পানী কমান্ডারের মোবাইলে একাধিকবার কল বরলেও তিনি কল রিসিভ করেন নি। বিজিবি‘র অলিনগর ক্যাম্পটি মধুগ্রাম জোনের আওতাধীন।

মতামত