টক অব দ্য চট্টগ্রাম
Ad2

রিডার্স স্কুল এন্ড কলেজ বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত

1 (2)চট্টগ্রাম, ১৩  সেপ্টেম্বর  (সিটিজি টাইমস)::  চট্টগ্রাম মহানগরীর আধুনিক শিক্ষা প্রতিষ্ঠান রিডার্স স্কুল এন্ড কলেজের বার্ষিক সাধারণ সভা গত ১২ সেপ্টেম্বর বিকেলে ষোলশহর মেরিডিয়ান রেষ্টুরেন্টে অনুষ্ঠিত হয়। পরিচালনা পরিষদের চেয়ারম্যান মঈনুদ্দীন কাদের লাভলুর পরিচালনায় সভায় সভাপতিত্ব করেন চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় প্রাণ রসায়ন বিভাগের সহযোগী অধ্যাপক ডঃ চৌধুরী মো: মুনিরুল হাসান।

সভার শুরুতে সূচনা বক্তব্য রাখেন প্রতিষ্ঠানের অধ্যক্ষ মোস্তফা রেজাউল মুনির।

পরিচালকদের মধ্যে আলোচনায় অংশ নেন ক্যান্টেনমেন্ট স্কুল এন্ড কলেজের সাবেক অধ্যক্ষ প্রফেসর এ.এইচ.চৌধুরী পরিচালক (অর্থ) লায়ন শফিকুর রহমান চৌধুরী, পদ্মা অয়েল কোম্পানীর ব্যবস্থাপক মোসলেহ উদ্দিন। মো: বদরুল, ঢাকা ব্যাংকের ভিপি আসিফুল হক চৌধুরী, অধ্যাপক ছৈয়দ হাফেজ আহমেদ, সাংবাদিক সাইদুল ইসলাম, অধ্যক্ষ নজরুল ইসলাম খান, হাবিবুল মোস্তফা, মশিউর রহমান, অধ্যক্ষ শামশুল আলম, মিসেস ফারহানা, সুজিত কুমার দে, এস.এম রায়হান, কাজী সাইফুল আজম, আবুল কালাম আজাদ, মো: জাবের উদ্দিন প্রমুখ।

সভায় সমাপ্ত বৎসরের আয় ব্যয় হিসাব অনুমোদন এবং ২০১৫ ইং সালের বাজেট অনুমোদন করা হয়। সভায় ২০১৬ সালের মধ্যে প্রতিষ্ঠানের সরকারী অনুমোদন চাহিদা মোতাবেক নিজস্ব জমি ক্রয়ের জন্য সর্বসম্মত সিদ্ধান্ত গৃহীত হয়। সভায় বক্তারা প্রতিষ্ঠানের প্লে থেকে ১০ম শ্রেণি পর্যন্ত আবাসিক/অনাবাসিক ও ডে-কেয়ারের মাধ্যমে একাডেমিক শিক্ষার উপর গুরুত্ব আরোপ করা হয় এবং বর্তমান কার্যক্রমে বক্তাগণ সন্তোষ প্রকাশ করেন। দ্বাদশ শ্রেণিতে উন্নীত করন ও সহ পাঠক্রমিক শিক্ষার মান উন্নয়নের মাধ্যমে একটি উন্নত ও আধুনিক শিক্ষার মাইলফলক শিক্ষা প্রতিষ্ঠান হিসেবে প্রতিষ্ঠা করার জন্য সকলে একমত পোষন করেন।- প্রেস বিজ্ঞপ্তি

সিটিজি টাইমসে প্রকাশিত সংবাদ সম্পর্কে আপনার মন্তব্য

মতামত