টক অব দ্য চট্টগ্রাম
Ad2

মাধ্যমিক বিদ্যালয়ও জাতীয়করণ করা হবে

চট্টগ্রাম, ১২  সেপ্টেম্বর  (সিটিজি টাইমস):: প্রাথমিক বিদ্যালয়ের মতো মাধ্যমিক বিদ্যালয়ও জাতীয়করণ করা হবে বলে জানিয়েছেন স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম।

তিনি বলেছেন, বঙ্গবন্ধুর পর তার কন্যা শেখ হাসিনার সরকারই প্রাথমিক বিদ্যালয়কে জাতীয়করণ করেছে। আগামীতে মাধ্যমিক বিদ্যালয়ও জাতীয়করণ করা হবে। এজন্য আন্দোলন করার প্রয়োজন নেই। এজন্য সময় দিতে হবে।

শনিবার বিকালে সিরাজগঞ্জ শহরের ভিক্টোরিয়া উচ্চ বিদ্যালয় মাঠে বাংলাদেশ শিক্ষক সমিতি সিরাজগঞ্জ জেলা শাখা আয়োজিত এক শিক্ষক সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে দিতে গিয়ে মন্ত্রী এ কথা বলেন।

মোহাম্মদ নাসিম বলেন, শেখ হাসিনাই একমাত্র প্রধানমন্ত্রী যিনি বিনা যুদ্ধে ছিটমহল উদ্ধার করেছেন। আলোচনার টেবিলে বসেই তিনি এর সমাধান করেছেন। কূটনৈতিক যুদ্ধে ভারত ও মায়ানমারের কাছ থেকে সমুদ্রসীমা জয় করেছেন। পার্বত্য চট্টগ্রাম, খাগড়াছড়ির সংঘাত বন্ধ করেছেন। সংঘাত ছাড়াই তিনি অনেক সমস্যার সমাধান করেছেন। আশা করি মাধ্যমিক শিক্ষকদের সমস্যাও তিনিই দূর করবেন।

জেলা শিক্ষক সমিতির সভাপতি মীর আব্দুল হান্নানের সভাপতিত্বে সমাবেশে আরও বক্তব্য দেন- জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু মোহাম্মদ গোলাম কিবরিয়া, বাংলাদেশ শিক্ষক সমিতির কেন্দ্রীয় মহাসচিব ইয়াদ আলী খান, শিক্ষক নেতা সৈয়দ জুলফিকার আলম চৌধুরী প্রমুখ।

এর আগে মন্ত্রী সবুজ কানন উচ্চ বিদ্যালয়ে জিপিএ-৫ প্রাপ্ত ছাত্র-ছাত্রীদের সংবর্ধনা অনুষ্ঠানে যোগ দেন।

সিটিজি টাইমসে প্রকাশিত সংবাদ সম্পর্কে আপনার মন্তব্য

মতামত