টক অব দ্য চট্টগ্রাম
Ad2

লোহাগাড়ায় নির্বাচনী প্রচার গাড়ীতে হামলা , আহত ১

SAM_1400আবদুল আউয়াল জনি

লোহাগাড়া-সাতকানিয়া প্রতিনিধি ::

চট্টগ্রামের লোহাগাড়ায় আসন্ন ২১শে সেপ্টেম্বরের ইউনিয়ন পরিষদ নির্বাচনের লোহাগাড়া ইউনিয়নের সিএনজি মার্কার চেয়ারম্যান পদপ্রার্থী শাহাব উদ্দিন চৌধুরীর প্রচার গাড়ী থামিয়ে সমর্থক মোঃ মফিজকে ফ্রিজ মার্কার অপর চেয়ারম্যান পদপ্রার্থী জহির উদ্দিনের সমর্থকরা মারধর করে আহত করেছে বলে জানা গেছে । আহত মফিজ লোহাগাড়া ১নং ওয়ার্ডের সওদাগর পাড়ার মৃত জালাল আহমদের পুত্র।

হামলায় আহত মফিজ প্রতিবেদককে জানায়,  ১১ই সেপ্টেম্বর শুক্রবার রাত আনুমানিক সাড়ে আটটার সময় সিএনজি মার্কার চেয়ারম্যান পদপ্রার্থী শাহাব উদ্দিন চৌধুরীর পক্ষে প্রচারনা চালানোর সময় বলী জাগিরের টেক নামক স্থানে অপর চেয়ারম্যান পদপ্রার্থী জহির উদ্দিনের সমর্থক জাহাঙ্গির, সরওয়ার,নাছির,আইয়ুব, ফয়সাল,শাহেদ আলম, আনোয়ার সহ অজ্ঞাতনামা ২৫/৩০ জনের একটি দল সশস্ত্র অবস্থায় আমাদের প্রচার গাড়ী থামিয়ে আমাকে মারধর করে রক্তাক্ত জখম করে এবং গুলি করে মেরে ফেলার প্রচেষ্টা করে আমাদের চিৎকারে এলাকাবাসী এগিয়ে আসলে হামলাকারীরা পালিয়ে যায়।

সিএনজি মার্কার চেয়ারম্যান পদপ্রার্থী শাহাব উদ্দিন চৌধুরী বলেন আমার প্রতি জনগনের ভালবাসা দেখে ইর্শান্নিত হয়ে জহির উদ্দিনের সমর্থকরা আমার প্রচার গাড়ীতে হামলা চালিয়ে আমার সমর্থককে আহত করেছে আমি রিটার্নিং অফিসার বরাবরে আবেদন করেছি আশাকরি তিনি নির্বাচনী বিধি মোতাবেক আইনগত ব্যাবস্থা গ্রহন করবেন।

রিটার্নিং অফিসার আল মামুন বলেন শাহাব উদ্দিন চৌধুরী তার আহত সমর্থক মফিজকে নির্বাচন অফিসে নিয়ে এসেছিলেন উনাকে লিখিত ভাবে জানাতে বলেছি আমি এব্যাপারে লোহাগাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তার সাথে কথা বলেছি আগামীকাল উভয়পক্ষকে ডেকে শুনানীর পর যথাযত আইনগত ব্যাবস্থা গ্রহন করা হবে।

মতামত