টক অব দ্য চট্টগ্রাম
Ad2

হাটহাজারীতে গৃহবধূর আত্মহত্যা

images77চট্টগ্রাম, ১১  সেপ্টেম্বর  (সিটিজি টাইমস) :স্বামী বাসা ভাড়া দিতে না পারায় হাটহাজারীতে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন জাহানারা বেগম (২২) নামে এক গৃহবধু।

শুক্রবার সকাল নয়টার দিকে উপজেলার শিকারপুর ইউনিয়নের শফি কলোনির বাসা থেকে পুলিশ তার লাশ উদ্ধার করে।

নিহত জাহানারার স্বামী শামসুদ্দিন ভূট্টো পেশায় ‍একজন সিএনজি অটোরিকশা চালক। জাহানারার স্বামীর বাড়ি নোয়াখালীর হাতিয়া উপজেলার মোহাম্মদপুর ও নিজ বাড়ি নোয়াখালীর চর জব্বার এলাকায়।

হাটহাজারী থানার এস আই ইফতেখার  বলেন, ‘খবর পেয়ে সকালে শিকারপুর ইউনিয়নের শফির কলোনি থেকে গৃহবধূ জাহানারা বেগমের লাশ উদ্ধার করেছি। এসময় তিনি বেড়ার ঘরের মোচার সাথে দড়ি দিয়ে গলায় ফাঁস দিয়ে ঝুলন্ত অবস্থায় ছিলেন।’

তিনি আরো বলেন, ‘স্থানীয়দের সাথে কথা বলে জানতে পেরেছি, শামসুদ্দীন ও জাহানারা গত বছর প্রেম করে বিয়ে করে নোয়াখালী জেলা থেকে হাটহাজারী চলে আসেন। এরপর তারা শফির কলোনিতে ভাড়া বাসায় থাকতেন। গত দুই মাস আগে তাদের একটি কন্যা শিশু হলে সেই শিশুটি মারা যায়। এ নিয়ে স্বামী-স্ত্রীর মধ্যে বিভিন্ন সময়ে ঝগড়া হয়। ধারণা করা হচ্ছে, শামসুদ্দীন সিএনজি টেক্সি চালানোর জন্য রাতে বাসার বাইরে থাকার সুযোগ নিয়ে স্বামীর সাথে রাগ করে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন জাহানারা।’

বিষয়টি তদন্তের পাশাপাশি ময়না তদন্তের প্রতিবেদন পেলে তখন পরিষ্কার হবে বলে জানান এসআই ইফতেখার। তবে এ ঘটনায় এখনো পর্যন্ত স্বামী শামসুদ্দীনকে আটক করা হয়নি বলে জানান তিনি।

মতামত