টক অব দ্য চট্টগ্রাম
Ad2

মিরসরাইয়ে ছাত্রলীগের দু’গ্রুপের সংঘর্ষ, আহত ৭

এম মাঈন উদ্দিন
মিরসরাই প্রতিনিধি

slচট্টগ্রাম, ১০ সেপ্টেম্বর  (সিটিজি টাইমস) :  মিরসরাইয়ে ছাত্রলীগের দু’গ্রুপের সংঘর্ষে কমপক্ষে ৭ জন আহত হয়েছে। গুরুত্বর আহত অবস্থায় ফিরোজ নামে এক ছাত্রলীগ কর্মীকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। বৃহস্পতিবার (১০ আগষ্ট) বারইয়ারহাট কলেজে এই ঘটনা ঘটে। বাকী আহতদের নাম পাওয়া যায়নি।

বারইয়ারহাট পৌর আওয়ামীলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক রেজাউল করিম খোকন জানান, বুধবার বারইয়ারহাট কলেজে আসলাম নামের এক ছাত্রলীগ কর্মীর সাথে কথা কাটাকাটি হয় ফিরোজের। পরে আসলাম কলেজ অধ্যক্ষের কাছে লিখিত অভিযোগ করেন। বৃহস্পতিবার বিষয়টি মীমাংসার কথা ছিল। কিন্তু আসলাম বৃহস্পতিবার সকালে সাঙ্গপাঙ্গ নিয়ে কলেজে তার (রেজাউল করিম খোকন) কর্মী ফিরোজের উপর হামলা করে। ফিরোজ বারইয়ারহাট কলেজের দ্বাদশ শ্রেনী ছাত্র। তারা ফিরোজকে কুপিয়ে মারাত্মক আহত করে। সে বর্তমানে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি রয়েছে।

বারইয়ারহাট কলেজের অধ্যক্ষ মো. আলমগীর জানান, ফিরোজের উপর হামলার ঘটনা তিনি শুনেছেন। তবে এটি কলেজের বাইরের ঘটনা। বর্তমানে কলেজে পুলিশ মোতায়েন করা হয়েছে। হামলার সাথে জড়িতদের বিরুদ্ধে কলেজ কর্তৃপক্ষ ব্যবস্থা নেবে।

জোরারগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জাহিদুল কবির জানান, কলেজ অধ্যক্ষ বিষয়টি জানানোর পর পুলিশ পাঠানো হয়েছে। তারা কলেজ অধ্যক্ষের সাথে আলোচনা করেছেন।

মতামত