টক অব দ্য চট্টগ্রাম
Ad2

খালেদার লাশের অপেক্ষায় এরশাদ!

jpচট্টগ্রাম, ১০ সেপ্টেম্বর  (সিটিজি টাইমস) :  ওয়ান ইলেভেনের পর এক জনসভায় খালেদা জিয়া বলেছিলেন এরশাদের ঠিকানা হবে জেলখানা, বের হবেন লাশ হয়ে।

খালেদার সেই বক্তব্যের জের ধরে জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ বলেছেন, খালেদা ভেবেছিলেন তিনি আবার ক্ষমতায় যেতে পারবেন। কিন্তু আমি জীবন্ত আছি। কে লাশ হয়ে বের হয় তা দেখার অপেক্ষায় আছি।

আজ বৃহস্পতিবার বিকালে চট্টগ্রামের জিইসি কনভেনশন সেন্টারে অনুষ্ঠিত জাতীয় পার্টির মহানগর শাখার দ্বি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে এরশাদ এসব কথা বলেন।

বিএনপি এখন কফিনে আছে মন্তব্য করে এরশাদ বলেন, যেদিন খালেদা জিয়া জেলে যাবেন, সেদিন কফিনে শেষ পেরেক লাগবে।বিএনপি আন্দোলনের ডাক দেয়, কিন্তু কেউ রাস্তায় নামে না।

সাবেক রাষ্ট্রপতি বলেন, ‘সরকার বেসরকারি বিশ্ববিদ্যালয়ের শিক্ষার ওপর সাড়ে সাতভাগ ভ্যাট আরোপ করেছে। অভিভাবকরা অনেক কষ্ট করে তাদের ছেলে মেয়েদের লেখাপড়া করাচ্ছেন। তবে সরকার এই শিক্ষার ওপর ভ্যাট বসিয়েছে। কিন্তু হাজার হাজার কোটি টাকা লুটপাট হচ্ছে তার কোনো খবর নেই। সোনালী ব্যাংক, বেসিক ব্যাংকের লুটপাটের কোনো বিচার হচ্ছেনা। বেসিক ব্যাংকের চেয়ারম্যানকে বাদ দিয়ে চার্জশীট দাখিল করা হয়েছে। তাহলে মূল হোতাকে কেন বাদ দেয়া হয়েছে। আমাদের অর্থ মন্ত্রী মাঝে মাঝে উদ্ভূট সব কথা বলেন। তিনি বলেছেন, তিন হাজার টাকা লুটপাট ব্যাংক সেক্টরের তেমন কোনো ক্ষতি হবে না।’

চট্টগ্রাম মহানগর জাতীয় পার্টির আহ্বায়ক মাহজাবিন মোরশেদের সভাপতিত্বে প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন জাতীয় পার্টির মহাসচিব জিয়া উদ্দিন আহমেদ বাবলু।

চট্টগ্রাম মহানগর জাতীয় পার্টির সদস্য সচিব এয়াকুব হোসেনের সঞ্চালনায় সম্মেলনে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন দলের সিনিয়র প্রেসিডিয়াম সদস্য ও পানিসম্পদ মন্ত্রী ব্যারিস্টার আনিসুল ইসলাম মাহমুদ, চেয়ারম্যানের উপদেষ্ঠা সিরাজুল ইসলাম চৌধুরী, ভাইস চেয়ারম্যান সালমা ইসলাম এমপি, সিরাজুল ইসলাম মাষ্টার, নোমান মোহাম্মদ এমপি, মো. ইলিয়াছ এমপি, পীর ফজলুর রহমান এমপি,  সাবেক সাংসদ গোলাম কিবরিয়া, দলের সিনিয়র যুগ্ম মজহাসচিব অ্যাডভোকেট রেজাউল করিম।

মতামত