টক অব দ্য চট্টগ্রাম
Ad2

রাঙ্গুনিয়ায় আওয়ামী লীগ নেতার বাড়িতে হামলা, ভাংচুর

আব্বাস হোসাইন আফতাব
রাঙ্গুনিয়া  প্রতিনিধি

Rangunia-hamla--picচট্টগ্রাম, ১০ সেপ্টেম্বর  (সিটিজি টাইমস) : চট্টগ্রামের রাঙ্গুনিয়া পৌরসভার ইছামতি তালুকদার পাড়ায় ওয়ার্ড আওয়ামী লীগ নেতা আহমদ খলিল সওদাগরের বাড়িতে হামলা চালিয়েছে দুর্বৃত্তরা। হামলায় তার স্ত্রী ও পুত্র আহত হয়েছে। ভাংচুর করা হয়েছে ঘরের আসবাবপত্র। এ ব্যাপারে আহমদ খলিল সওদাগর(৬০) বাদী হয়ে রাঙ্গুনিয়া থানায় মামলা দায়ের করেছে।

মামলার বিবরনে জানা যায়, পৌরসভার ইছামতি তালুকদার পাড়ার ওয়ার্ড আওয়ামী লীগের আলোচনা সভা চলাকালে স্থানীয় দুর্বৃত্তরা হামলা করে। এক পর্যায়ে বাদীকে মারধর করেন। শোর চিৎকারে এলাকার লোকজন এগিয়ে আসলে তারা পালিয়ে যায়। পরে একই দিন ২৯ আগষ্ট আনুমানিক সন্ধ্যা ৭ টায় একই এলাকায় আহমদ খলিলের বাড়িতে লাঠিসোটা নিয়ে হামলা চালায় ও মারধর করে। এসময় হামলায় বাদীর স্ত্রী রোকেয়া বেগম (৬০) আহত হন। তাকে উদ্ধার করতে পুত্র উপজেলা যুবলীগের আইনবিষয়ক সম্পাদক মো. আজম এগিয়ে আসলে তাকেও মারধর করে তারা।

হামলায় আহত রোকেয়া বেগম জানান, মামলা পর বিবাদীরা জামিনে এসে তার স্বামীর দায়ের করা মামলা প্রত্যাহারের বিভিন্ন হুমকি দিয়ে আসছে। এর ধারাবাহিকতায় তার ছেলে মো. আজম(৩২)কে ৩ সেপ্টেম্বর মরিয়ম নগর রশিদিয়া পাড়ায় একা পেয়ে ক্ষিপ্ত হয়ে মারধরের চেষ্ঠা চালায়। নিজেকে রক্ষা করে পরে সে বাড়িতে চলে আসলে প্রতিপক্ষরা বাড়িতে এসে হামলা চালিয়ে ঘরের দরজার গ্রীল, জানালা ও আসবাবপত্র ও বৈদ্যুতিক মিটার ভেঙ্গে ফেলে। এ ব্যাপারে রোকেয়া বেগম বাদী হয়ে রাঙ্গুনিয়া থানায় একটি অভিযোগ দায়ের করে।

মতামত