টক অব দ্য চট্টগ্রাম
Ad2

রোনলদোর মূল্য ১ বিলিয়ন ইউরো

চট্টগ্রাম, ১০ সেপ্টেম্বর  (সিটিজি টাইমস) : সাম্প্রতিক সময়ে রিয়াল মাদ্রিদ স্ট্রাইকার ক্রিস্টিয়ানো রোনালদোকে নিয়ে আলোচনার শেষ নেই। এমনিতেই খবরের প্রধান শিরোনামে তার নাম নানা কারণে প্রায় আসলেও বর্তমানে প্যারিস সেন্ট জার্মেইর সঙ্গে রোনালদোর যোগাযোগের খবর শোনা যায়। বিভিন্ন মাধ্যম থেকে জানা যায় পর্তুগিজ অধিনায়ককে দলে ভেড়াতে উঠে পড়ে লেগেছে লিগ ওয়ান চ্যাম্পিয়নরা।

পিএসজি’র প্রত্যাশায় অবশ্য পানি ঢেলে দিয়েছে রিয়াল। কারণ ফ্রেঞ্চ চ্যাম্পিয়নদের সতর্ক করে সান্থিয়াগো বার্নাব্যুর দল জানিয়ে দিয়েছে সিআর সেভেনকে পেতে ১ বিলিয়ন ইউরোর মোটা অঙ্ক খরচ করতে হবে।

এদিকে রিয়াল প্রেসিডেন্ট ফ্লোরেন্টিনো পেরেজ জানিয়েছেন, কাতার স্পোর্টস ইনভেসমেন্টের মালিকানাধীন পিএসজি’র রোনালদোকে দলে ভেড়ানোর কোন সুযোগই নেই। কারণ ব্যালন ডি’অর জয়ী এ তারকাকে দলে নিতে হলে রেকর্ড ট্রান্সফার ফি দিতে হবে।

পেরেজ বলেন, ‘পিএসজি যদি রোনালদোকে কিনতে চায়, এটা সহজ! তবে এর জন্য তাদের রিলিজ ক্লজ ১ বিলিয়ন ইউরো দিতে হবে।’

তিনি আরো বলেন, ‘এখনকার সময়ে ফুটবলে কেউই দানব নয়। তবে আমরা রোনালদোকে ২০১৬ সালে বিক্রি করতে চাই না। তার সঙ্গে এখনও আমাদের তিন বছরের চুক্তি আছে।’

ফুটবল বিশ্বে এখন পর্যন্ত রেকর্ড ট্রান্সফার ফি দিয়ে কেনা খেলোয়াড় হচ্ছে গ্যারেথ বেল। ওয়েলসের এই তারকা ১০০ মিলিয়ন ইউরো বিনিময়ে ইংলিশ ক্লাব টটেনহাম থেকে রিয়ালে পাড়ি দিয়েছিলেন।

সিটিজি টাইমসে প্রকাশিত সংবাদ সম্পর্কে আপনার মন্তব্য

মতামত