টক অব দ্য চট্টগ্রাম
Ad2

কাঁদতে কাঁদতে বিসিবি ছাড়লেন শাহাদাতের মা-বাবা

sahatচট্টগ্রাম, ০৯ সেপ্টেম্বর  (সিটিজি টাইমস) : সন্তানের খারাপ খবরে মা-বাবার ঘুম হারাম হবে, অনবরত চোখ বেয়ে নেমে আসবে পানি- এমনটাই স্বাভাবিক। ১১ বছরের গৃহকর্মী নির্যাতনের অভিযোগে পলাতক বাংলাদেশ পেসার শাহাদাত হোসেনের মা-বাবাও এর ব্যতিক্রম নন। এমন কাণ্ডে পুরো দেশ এখন তাদের ছেলের বিপরীতে। শাহাদাতকে হন্যে হয়ে খুঁজছে পুলিশ।

কিন্তু ছেলের জন্য তো মন পোড়েই তাদের। তাই তো ঘরে বসে না থেকে আজ বুধবার দুপুরে বাংলাদেশ ক্রিকেট বোর্ড বিসিবিতে এসেছিলেন শাহাদাতের বাবা-মা। বিসিবির কর্মকর্তাদের সাথে দেখা করেছেন তারা। কিন্তু হয়তো আশ্বাস বা ভরসার জায়গা মেলেনি। তাই কিছুক্ষণ পর কাঁদতে কাঁদতে বিসিবি থেকে বেরিয়ে যেতে দেখা যায় তাদের। তবে তাদের সঙ্গে কথা বলা যায়নি।

ছেলের অপরাধের বোঝা মাথায় নিয়ে বিসিবিতে এসেছিলেন শাহাদাতের বাবা-মা। হয়তো শাহাদাতকে বাঁচানোর আঁকুতিই জানিয়ে গেছেন। ক্রিকেট অপারেশন্স বিভাগে যোগাযোগ করেছেন তারা। কিন্তু এ বিষয়ে বিসিবি শাহাদাতকে কোনো ধরণের সাহায্য করবে কি না তা এখনো পরিষ্কার নয়।

বাংলাদেশ দলের ক্রিকেটাররাও শাহাদাতের এমন ঘটনায় ব্রিবত। ঘটনা সত্যি হলে সতীর্থকেও দৃষ্টান্তমূলক শাস্তি দেয়ার পক্ষে তারা। নাম প্রকাশে অনিচ্ছুক এক ক্রিকেটার তো বলেই দিয়েছেন, ‘এতোদিন ধরে ক্রিকেট খেলেও কিছুই শিখল না। দোষী হয়ে থাকলে অবশ্যই ওর শাস্তি হওয়া উচিত।’

সূত্র : প্রিয়.কম

মতামত