টক অব দ্য চট্টগ্রাম
Ad2

নগরীতে ১৩ ছিনতাইকারী আটক

চট্টগ্রাম, ০৯ সেপ্টেম্বর  (সিটিজি টাইমস) :  চট্টগ্রাম নগরীর বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে ১৩ ছিনতাইকারীকে গ্রেপ্তার করেছে কোতয়ালি থানা পুলিশ।এসময় তাদের কাছ থেকে ১১টি বিভিন্ন মডেলের আইফোনসহ ১৮টি মোবাইল ফোন ও ছিনতাইকাজে ব্যবহৃত ছুরি জব্দ করা হয়েছে।

গ্রেপ্তারকৃতরা হলো- হানিফ প্রকাশ তুষার (১৮), মো.মোহেল (২০), মানিক (২০), আরিফ (২০), রাজন (২০), মামুন হোসেন (২২) সালমান (২০), রমজান (২০), রণি (২০), আব্দুল মালেক (২৩), সাদ্দাম (২২), ফারুক (২০) এবং ইকবাল হোসেন (২০)।  এদের মধ্যে কয়েকজন ব্যাগ টানা পার্টির সদস্য।

মঙ্গলবার বিকেল থেকে বুধবার সকাল পর্যন্ত টানা অভিযান চালিয়ে ছিনতাই চক্রের ১৩ সদস্যকে গ্রেপ্তার করে কোতোয়ালী থানা পুলিশ।

কোতোয়ালী থানার ওসি জসিম উদ্দিন  বলেন, ‘নগরীর বিভিন্ন স্থানে ছিনতাই চক্রের শক্তিশালী একটি চক্রের সন্ধান পাওয়া গেছে। এদের মধ্যে ছিনতাই কাজে নেতৃত্ব দেয়া মামুন ও ছিনতাই করা মালামাল বিক্রির দায়িত্ব পালনকারী তুষারসহ এ চক্রের সক্রিয় ১৩ সদস্যকে গ্রেপ্তার করতে সক্ষম হয়েছি। এসময় তাদের কাছ থেকে ১১টি বিভিন্ন ব্র্যান্ডের ছিনতাইকরা আইফোন ৫টি মোবাইল ফোন ও বেশ কিছু ছুরি জব্দ করা হয়েছে।’

 

সিটিজি টাইমসে প্রকাশিত সংবাদ সম্পর্কে আপনার মন্তব্য

মতামত