টক অব দ্য চট্টগ্রাম
Ad2

বিপণন ব্যবস্থার সার্বিক অবস্থা জানতে রিয়াজউদ্দিন বাজারে সাদার্ন ইউনিভার্সিটির শিক্ষক শিক্ষার্থীরা

Market-Survey-চট্টগ্রাম, ০৯ সেপ্টেম্বর  (সিটিজি টাইমস) :  একাডেমিক কার্যক্রমের অংশ হিসেবে স্থানীয় মার্কেটের বিপণন ব্যবস্থার সার্বিক চিত্র সম্পর্কে ধারণা নিতে সম্প্রতি চট্টগ্রামের রিয়াজউদ্দিন বাজার পরিদর্শন করেছেন সাদার্ন ইউনিভার্সিটির শিক্ষক শিক্ষার্থীরা। ব্যবসায় প্রশাসন বিভাগের বিবিএ’র ৪২ ও ৪৫তম ব্যাচের উদ্যোগে এ কর্মসূচির আয়োজন করা হয়। গ্রন্থগত পঠিত মার্কেটিং বিষয়ে অর্জিত জ্ঞানকে বাস্তবে প্রতিফলিত করার অভিজ্ঞতা অর্জনের উদ্দেশ্যে চট্টগ্রামের বৃহৎ পাইকারী বাজার রিয়াজউদ্দিন বাজার ঘুরে দেখেন শিক্ষক শিক্ষার্থীরা।

ব্যবসায় প্রশাসন বিভাগের শিক্ষক ও কোর্স কো-অর্ডিনেটর তাসনিম ইসলামের সার্বিক তত্ত্বাবধান ও পরিকল্পনায় আয়োজিত এ সফরে শিক্ষকদের মধ্যে আরও উপস্থিত ছিলেন মো. গাফ্ফার হোসেন শাহ, মোহাম্মদ হাসান, মো. সাজ্জাদ হোসেন ও মো. রাসেল।

পাঁচটি গ্রুপে বিভক্ত হয়ে অংশগ্রহণকারী শিক্ষার্থীরা মার্কেট পর্যবেক্ষণ করেন। এসময় তারা বিক্রেতাদের বিক্রয় কার্যক্রম, বিভিন্ন ধরনের দেশি-বিদেশি ব্যান্ডের পণ্য,খাদ্যপণ্য, পানীয়, বেবি ফুড, পারসোনাল কেয়ার ও হোম কেয়ার সম্পর্কে ধারণা লাভ করেন।- প্রেস বিজ্ঞপ্তি

সিটিজি টাইমসে প্রকাশিত সংবাদ সম্পর্কে আপনার মন্তব্য

মতামত