টক অব দ্য চট্টগ্রাম
Ad2

ডিজিটাল বাংলাদেশ ও ভিশন ২০২১ বাস্তবায়নে ইন্টারনেটের বিকল্প নেইঃ ড. হাছান মাহমুদ

আব্বাস হোসাইন আফতাব
রাঙ্গুনিয়া প্রতিনিধি 

Rangunia-dr-hasn-pic-jpgচট্টগ্রাম, ০৮ সেপ্টেম্বর  (সিটিজি টাইমস) : ডিজিটাল বাংলাদেশ গড়তে ও ভিশন ২০২১ বাস্তবায়নে ইন্টারনেটের বিকল্প নেই। ইন্টারনেট সেবা প্রত্যেক নাগরিকের দ্বারপ্রান্তে পৌছে দেওয়ার লক্ষে কাজ করে যাচ্ছে বর্তমান সরকার। বর্তমান উন্নত বিশ্বের সাথে পাল্লা দিয়ে বাংলাদেশকে এগিয়ে নিয়ে যাওয়ার জন্য ইন্টারনেট অপরিহার্য। ইন্টারনেট সপ্তাহ সর্বস্তরের মানুষকে তথ্য প্রযুক্তি ও ইন্টারনেট ব্যবহারে উদ্বুদ্ধ করবে।

মঙ্গলবার (৮ সেপ্টেম্বর) রাঙ্গুনিয়া উপজেলা প্রশাসনের উদ্যোগে উপজেলা চত্বরে দুইদিন ব্যাপী ডিজিটাল মেলা ও ইন্টারনেট সপ্তাহ-২০১৫ এর উদ্বোধন শেষে আলোচনা সভায় প্রধান অতিথি’র বক্তব্যে ড. হাছান মাহমুদ এমপি একথা বলেন।

উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ সাইফুল ইসলাম মজুমদারের সভাপতিত্বে সভায় বিশেষ অতিথি’র বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান মুহাম্মদ আলী শাহ। শিক্ষক আবু সায়েম শামুর সঞ্চালনায় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন চট্টগ্রাম উত্তরজেলা আওয়ামীলীগের সাংস্কৃতিক সম্পাদক স্বজন কুমার তালুকদার , ধর্ম বিষয়ক সম্পাদক শাহজাহান সিকাদার, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক কামরুল ইসলাম চৌধুরী, স্বাস্থ্যবিষয়ক সম্পাদক ও ইউপি চেয়ারম্যান ইদ্রিচ আজগর, উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ইঞ্জিনিয়ার শামসুল আলম তালুকদার, রাঙ্গুনিয়া কলেজের অধ্যক্ষ মো. আবু ইউসুফ । ৮ ও ৯ সেপ্টেম্বর দুইদিনব্যাপী এই মেলায় বিভিন্ন স্কুল, কলেজ বেসরকারি সংস্থাসহ ইউনিয়ন পরিষদের তথ্যসেবা থেকে ষ্টল প্রদর্শিত হয়।

 

সিটিজি টাইমসে প্রকাশিত সংবাদ সম্পর্কে আপনার মন্তব্য

মতামত