টক অব দ্য চট্টগ্রাম
Ad2

রাউজানের প্রবাসী যুবকের উপর সন্ত্রাসী হামলা : অপহরণ চেষ্টা ব্যর্থ

এস.এম. ইউসুফ উদ্দিন
রাউজান প্রতিনিধি

চট্টগ্রাম, ০৭ সেপ্টেম্বর  (সিটিজি টাইমস) :  মো: আরিফুল ইসলাম (২৬) নামের রাউজানের প্রবাসী এক যুবককের উপর সন্ত্রাসী হামলা করে অপহরন চেষ্টা ও মারধরের অভিযোগ পাওয়া গেছে। আহত আরিফুল ইসলাম বর্তমানে চট্টগ্রাম মেডিকেল হাসপাতালে চিকিৎসাধীন আছে বলে জানা গেছে।

আরিফুল ইসলাম এর পিতা রাউজান পূর্ব গুজরা ইউনিয়নের বড়ঠাকুর পাড়া হাজী মনিরুজ্জমার বাড়ী এলাকার ফয়জুল ইসলাম অভিযোগ করে বলেছেন, আমার ছেলের শ্বশুর বাড়ীর লোকজন টাকার বিনিময়ে সন্ত্রাসী দিয়ে আমার ছেলেকে হত্যা বা অপহরনের উদ্দ্যেশে সোমবার ৭ সেপ্টেম্বর দুপুর ১২টায় দিকে রাউজান সংলগ্ন মদুনাঘাট থেকে অস্ত্রের মুখে জিম্মি করে কয়েকজন সন্ত্রাসী গাড়ীতে তুলে নিয়ে ধারালো চুরি দিয়ে আঘাত করে। ঐ সময় সিএনজি গাড়ীটি অক্সিজেন অনন্যা আবাসিক এলাকা রোডে পৌছলে আমার ছেলে আরিফ গাড়ী থেকে লাফিয়ে পড়ে শোর-চিৎকার শুরু করলে সন্ত্রাসীরা গাড়ী নিয়ে পালিয়ে যায়। আহত অবস্থায় স্থানীয়রা উদ্ধার করে চমেক হাসপাতালে প্রেরন করে।

এ ব্যাপারে আহত আরিফুল ইসলাম জানান, আমার স্ত্রী ফোন করে দেখা করার কথা বলে আমাকে মদুনাঘাট ডেকে নিয়ে যায়। তার জন্য অপেক্ষা কালে ১২টার দিকে কয়েকজন সন্ত্রাসী তুলে নিয়ে মারধর করে এবং আমার স্ত্রীকে দ্রুত তালাক ও দেনমোহরের টাকা পরিশোধ করতে বলে চুরি দিয়ে আঘাত করে সঙ্গে থাকা নগদ দুই লক্ষাধিক টাকা, স্বর্নের চেইন, মোবাইল ছিনিয়ে নেয়। এ ব্যাপারে মামলা করার প্রস্তুতি চলছে বলে তিনি জানিয়েছেন।

মদুনাঘাট পুলিশ ফাঁড়ির ইনচার্জ এস.আই একতার মিয়া জানিয়েছেন, এ ব্যাপারে আহত ব্যাক্তির পক্ষের লোকজন তাকে মৌখিক জানিয়েছেন এবং তারা মামল করবেন বলে তাকে জানিয়েছেন বলে জানান।

সিটিজি টাইমসে প্রকাশিত সংবাদ সম্পর্কে আপনার মন্তব্য

মতামত