টক অব দ্য চট্টগ্রাম
Ad2

রাউজানে পানিতে ডুবে ৫ মাস বয়সি শিশুর মৃত্যু

এস.এম. ইউসুফ উদ্দিন
রাউজান প্রতিনিধি

চট্টগ্রাম, ০৭ সেপ্টেম্বর  (সিটিজি টাইমস) : রাউজানে মানসিক ভারসাম্যহীন এক মহিলা পাঁচ মাস বয়সের ছেলে সন্তানকে নিয়ে দীঘির পানিতে নেমে সকলের অজান্তে। এসময় ছেলে সন্তানটি পানিতে ডুবে মৃত্যুর কোলে ঢলে পড়ে।

গত ৭ সেপ্টেম্বর সোমবার ভোরে রাউজান পৌর এলাকার ৯নং ওয়ার্ডের পশ্চিম রাউজান হাড়ি মিয়া চৌধুরীর বাড়ীর সামনে হাড়ি মিয়া চৌধুরীর দীঘিতে এই ঘটনা সংঘঠিত হয়।

রাউজানের পশ্চিম রাউজান এলাকার হাড়ি মিয়া চৌধুরীর বাড়ীর পার্শ্বে গুন্নু মিয়ার বাড়ীর রোকসানা জানান, তার বোন শামিম আকতার (২২) গত এক মাস থেকে মানসিক ভারসাম্যহীন হয়ে পড়ে।

গতকাল ৭ সেপ্টেম্বর ভোরে শামিম আকতার তার ৫ মাস বয়সের ছেলে সন্তান মেহরাজকে নিয়ে বাড়ীর সামনে হাড়ি মিয়ার চৌধুরীর দীঘিতে নেমে পড়ে। দীঘির পানিতে ডুবে শামিম আকতারের ৫ মাস বয়সের ছেলে সন্তান মেহরাজ মৃত্যুর কোলে ঢলে পড়ে।

ভোর ৬ টার সময় এলাকার লোকজন দীঘির পানিতে শামিম আকতারকে দেখে ভোরে দীঘির পানিতে শামিম আকতার কেন নেমেছে তা জানতে তার বোন রোকসানা আকতারের কাছে জানতে চাইলে, রোকসানা আকতার ও তার পরিবারের সদস্যরা দৌঁড়ে গিয়ে দীঘির পানি থেকে শামিম আকতারকে জীবিত উদ্ধার করলেও ৫ মাস বয়সের ছেলে সন্তান মেহরাজকে দীঘির পানিতে ভাসমান অবস্থা থেকে উদ্ধার করে চিকিৎসকের কাছে নিয়ে গেলে, মেহরাজকে মৃত্যু বলে ঘোষণা করে।

মতামত