টক অব দ্য চট্টগ্রাম
Ad2

রাউজানে কলেজ ছাত্রীকে অপহরণ চেষ্টা : দুই জনকে গণপিটুনী

এস.এম. ইউসুফ উদ্দিন
রাউজান প্রতিনিধি

চট্টগ্রাম, ০৭ সেপ্টেম্বর  (সিটিজি টাইমস) : রাউজানে কলেজ ছাত্রী অপহরণের চেষ্টাকালে ২ অপহরণকারীকে জনতা ধরে গণপিটুনী দিয়ে ও মাথার চুল ন্যাড়া করে দিয়ে পুলিশের কাছে সোপর্দ করেছে। অপহরণের ঘটনার ব্যাপারে কলেজ ছাত্রীর পিতা বাদী হয়ে রাউজান থানায় মামলা দায়ের করেন।

গতকাল ৭ সেপ্টেম্বর সোমবার দুপুর ১ টা ৩০ মিনিটের সময় চট্টগ্রাম-রাঙ্গামাটি সড়কের রাউজান বিশ্ববিদ্যালয় কলেজ গেইটে এই ঘটনা সংঘঠিত হয়।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্রে জানা যায়, রাউজান বিশ্ববিদ্যালয় কলেজের এইচ.এস.সি ২য় বর্ষের ছাত্রী কলেজ থেকে বের হয়ে বাড়ী ফেরার পথে অপহরণকারী শহিদুল ইসলাম (২০), মোহাম্মদ সোহাগ মেয়েটিকে ফুঁসলিয়ে সি.এন.জি অটোরিক্সায় তুলে নিয়ে যাওয়ার সময়ে ছাত্রীটি শোরচিৎকার করে সি.এন.জি অটোরিক্সা থেকে লাফিয়ে পড়ে।

এই সময়ে উপস্থিত জনতা দুই অপহরণকারীকে ধরে গণ পিটুনী দেয়। দুই অপহরণকারীর মাথার চুল ন্যাড়া করে দিয়ে রাউজান থানা পুলিশের কাছে সোপর্দ করে।

এই ঘটনার ব্যাপারে কলেজ ছাত্রীর পিতা বাদী হয়ে রাউজান থানায় মামলা দায়ের করেন বলে রাউজান থানার ওসি তদন্ত আলমগীর জানান।

অপহরণকারী শহিদুল ইসলাম চট্টগ্রাম জেলার মিরসরাই উপজেলার পূর্ব খৈয়াচড়া এলাকার বাসিন্দা, অপর অপহরণকারী সোহাগ একই উপজেলার মধ্যম তালবাড়ী এলাকার কামাল উদ্দিন সওদাগরের বাড়ীর কামাল উদ্দিনের পুত্র বলে জানা যায়।

সিটিজি টাইমসে প্রকাশিত সংবাদ সম্পর্কে আপনার মন্তব্য

মতামত