টক অব দ্য চট্টগ্রাম
Ad2

গ্রেপ্তার এড়াতে পালিয়েছেন ক্রিকেটার শাহাদাত

চট্টগ্রাম, ০৭ সেপ্টেম্বর  (সিটিজি টাইমস) : গৃহকর্মী নির্যাতনের ঘটনায় জাতীয় ক্রিকেট দলের পেসার শাহাদাত হোসেন যেকোনো সময় গ্রেপ্তার হতে পারেন। তার বিরুদ্ধে রাজধানীর পল্লবী থানায় মামলা হয়েছে। মামলার পরই পুলিশ তাকে খুঁজছে। তবে শাহাদাত হোসেন ও তার স্ত্রী বাসা ত্যাগ করে পালিয়েছেন বলে জানিয়েছে পুলিশ।

গতকাল রবিবার বিকালে “কাজের মেয়ে হারিয়েছে” দাবি করে মিরপুর থানায় জিডি করেন ক্রিকেটার শাহাদাত হোসেন। এরপর মেয়েটিকে আহত অবস্থায় স্থানীয়দের সহায়তায় কালশী থেকে রাত ৮টায় উদ্ধার করে পল্লবী থানা পুলিশ। পরে থানায় ক্রিকেটার শাহদাত ও তার স্ত্রীর বিরুদ্ধে নির্যাতনের অভিযোগ করেন তাদের গৃহকর্মী মাহফুজা আক্তার হ্যাপি। পুলিশও অভিযোগ আমলে নিয়ে অভিযুক্তদের ধরতে অভিযান শুরু করেছে।

পল্লবী থানার এসআই আনোয়ার হোসেন বলেন, মেয়েটিকে গুরুতর অবস্থায় রাস্তায় দেখে স্থানীয়রা থানায় খবর দেন। রাত ৮টার দিকে কালশী থেকে পল্লবী থানা পুলিশ তাকে উদ্ধার করে। মেয়েটি জানায়, সে ক্রিকেটার শাহাদাতের বাসায় কাজ করে। শাহাদাতই তাকে মারধর করেছে। পরে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়।

মিরপুর থানার এসআই আবদুস সালাম জানান, ওই শিশুর শরীরের অধিকাংশ স্থানে ফোলা জখম, ডান পায়ে গরম খুনতির দাগ ও দুই চোখের নিচে আঘাতের ফোলা কালচে দাগ দেখা গেছে।

এ বিষয়ে ক্রিকেটার শাহাদাতের সঙ্গে যোগাযোগের চেষ্টা করলেও তার ফোন বন্ধ পাওয়া গেছে।

সিটিজি টাইমসে প্রকাশিত সংবাদ সম্পর্কে আপনার মন্তব্য

মতামত