টক অব দ্য চট্টগ্রাম
Ad2

বিদ্যুতস্পৃষ্টে রাউজানের ছাত্রনেতার মৃত্যু

এস.এম. ইউসুফ উদ্দিন
রাউজান প্রতিনিধি 

চট্টগ্রাম, ০৭ সেপ্টেম্বর  (সিটিজি টাইমস) :  ঘরের বিদ্যুতিক লাইনে কাজ করতে গিয়ে বিদ্যুতস্পৃষ্টে মারা গেছে রাউজানের ইয়াছির আরাফাত নয়ন (২০) নামের এক ছাত্রনেতা। নিহতের বাড়ী উপজেলার বাগোয়ান ইউনিয়নের পাঁচখাইন দরগাহ বাড়ীতে। সে ওই এলাকার প্রবাসি মুহাম্মদ ইলিয়াছের পূত্র। ২ ভাইয়ের মধ্যে ইয়াছির আরাফাত ১ম ছেলে। নিহতের স্বজন এম. এন মোস্তাফা জানান, আজ সোমবার সকাল ১১টার দিকে এ ঘটনা ঘটে নিহতের নানা বাড়ী পটিয়া থানার মোড় এলাকার একটি বাসা বাড়ীতে।

তিনি আরো জানান, নিহত নয়ন উপজেলার বাদশা মাবিয়া কলেজ ছাত্রসেনার সভাপতি ও পাঁচখাইন ইউনিট ছাত্রসেনার সাধারণ সম্পাদক ছিলেন। জানাগেছে, নিহত ইয়াছির আরাফাত নয়ন বাগোয়ানের বাদশা মাবিয়া কলেজ থেকে এসইসসি পাশ করে নানা বাড়ী পটিয়া উপজেলায় থানার মোড় এলাকায় বাসাবাড়ী নিয়ে মায়ের সাথে থাকত।

৭ সেপ্টেম্বর সোমবার বেলা ১১টার দিকে বাসায় বৈদি্যুতিক সুইসে কাজ করার এক পর্যায়ে বিদ্যুতায়িত হয়। এসময় তাকে দ্রুত উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে সে মারা যায়। এদিকে নিজ সংগঠনের কর্মীর অকাল মৃত্যুতে সহকর্মী ও নেতাদের মাঝে শোকের ছায়া নেমে আসে। তার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করে পরিবার বর্গের প্রতি সমবেদনা জানিয়েছেন জেলা ছাত্রসেনার সভাপতি আমান উল্লাহ আমান, দক্ষিণ রাউজান ছাত্রসেনার সভাপতি আলমগীর হোসাইন, সাধারণ সম্পাদক হাফেজ আজিজ উদ্দিন, বাগোয়ান ইউনিয়ন ছাত্রসেনার সাধারণ সম্পাদক তৈয়ব রেযা প্রমুখ।

সিটিজি টাইমসে প্রকাশিত সংবাদ সম্পর্কে আপনার মন্তব্য

মতামত