টক অব দ্য চট্টগ্রাম
Ad2

সাদার্ন ইউনিভার্সিটিতে ‘শিল্পপণ্য বাজারজাতকরণ’ বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত

marketingচট্টগ্রাম, ০৭ সেপ্টেম্বর  (সিটিজি টাইমস) :  একাডেমিক কার্যক্রমের অংশ হিসেবে ‘শিল্পপণ্য বজারজাতকরণ’ বিষয়ক কর্মশালা সম্প্রতি সাদার্ন ইউনিভার্সিটির কনফারেন্স রুমে অনুষ্ঠিত হয়েছে। মূলত পণ্যের মার্কেটিং বিষয়ে সার্বিক কর্মপরিকল্পনা ও বাস্তব অভিজ্ঞতা সম্পর্কে শিক্ষার্থীদের ধারণা দিতে এ কর্মশালার আয়োজন করা হয়। ব্যবসায় প্রশাসন বিভাগের উদ্যোগে আয়োজিত এ কর্মশালায় অংশগ্রহণকারী শিক্ষার্থীদের প্রশিক্ষণ প্রদান করেন আরামিট গ্রুপের(সিমেন্ট) উপ-মহাব্যবস্থাপক জনাব মীর মহিউদ্দিন আহমদ।

দিনব্যাপী অনুষ্ঠিত এই কর্মশালায় বিষয় ভিত্তিক ব্যবহারিক ক্লাসের অংশ হিসেবে দক্ষতা প্রদর্শন করেন এমবিএ’র ৩৬ জন শিক্ষার্থী । কর্মশালায় মার্কেটিং এর বিভিন্ন ইস্যু যেমন- শিল্পপণ্য বাজারজাতকরণে আরও বেশি দক্ষতা অর্জন, সিমেন্ট, এমএস রড ও করোগেটেড শিট বিপণনের বিভিন্ন পলিসি সম্পর্কে ধারণা দেওয়া হয়। এছাড়াও ইন্ডাস্ট্রি অ্যানালাইসিস, ফরমোলেটিং মার্কেটিং স্ট্র্যাটেজিস, শিল্পপণ্য বাজারজাতকরণে ব্যাপারে বহুমুখি কৌশলের সমন্বয় এবং চ্যালেঞ্জ নিয়ে বিশদভাবে আলোচনা করা হয়। সফলভাবে কর্মশালা শেষ করায় অংশগ্রহণকারী শিক্ষার্থীদের হাতে সনদপত্র তুলে দেন আরামিট গ্রুপের(সিমেন্ট) উপ-মহাব্যবস্থাপক জনাব মীর মহিউদ্দিন আহমদ ও সহযোগী অধ্যাপক কাজী নাজমুল হুদা।

কর্মশালার পরিকল্পনা ও সার্বিক তত্ত্বাবধানে ছিলেন ব্যবসায় প্রশাসন বিভাগের সহযোগী অধ্যাপক কাজী নাজমুল হুদা।-প্রেস বিজ্ঞপ্তি

সিটিজি টাইমসে প্রকাশিত সংবাদ সম্পর্কে আপনার মন্তব্য

মতামত