টক অব দ্য চট্টগ্রাম
Ad2

হাটাহাজারীতে গ্রেপ্তার চার জঙ্গি ৩ দিনের রিমান্ডে

চট্টগ্রাম, ০৭ সেপ্টেম্বর  (সিটিজি টাইমস) :  হাটহাজারীর আলীপুর মাদ্রাসা থেকে চট্টগ্রাম ভিত্তিক জঙ্গি সংগঠন শহীদ হামজা ব্রিগেড’র সাথে সম্পৃক্ত থাকার অভিযোগ গ্রেপ্তার চার জঙ্গিকে জিজ্ঞাসাবাদের জন্য তিন দিনের রিমান্ড নিয়েছে তদন্ত সংস্থ্যা র‌্যাব।

রিমান্ড নেয়া চার জঙ্গি হলেন- শেরপুর জেলার শেরপুর থানার নাকপাড়া গ্রামের মানিক মিয়ার ছেলে আব্দুর রহমান ইবনে আসাদল্লাহ (২৩),একই জেলার সদর থানার বাগরাবাশা গ্রামের মো. কাজী মহিউদ্দিনের ছেলে মোস্তাকিম বিল্লাহ মাশরুর (২১), শ্রীবর্দ্দী থানার কুড়ি কাছনীয়া গ্রামের হেলাল উদ্দিনের ছেলে মো. হারুনুর রশিদ (১৯) ও নেত্রকোনা জেলার সদর থানার পাঁচাশি গ্রামের আব্দুল ওক্কাছের ছেলে মো. ইউসুফ (২৩)।

সোমবার চট্টগ্রামের সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মোসাদ্দেক মিনহাজের আদালতে রিমান্ড শুনানি শেষে এ আদেশ দেন।

এরআগে মামলার তদন্ত কর্মকর্তা র‌্যাব-৭ এর এএসপি রহুল আমীন তাদের প্রত্যেকের বিরুদ্ধে পাঁচ দিনের রিমান্ড আবেদন করেন।

বিষয়টি নিশ্চিত করে র‌্যাব-৭ এর প্রধান নির্বাহি কর্মকর্তা লে. কর্ণেল মিফতাহ উদ্দিন  বলেন, ‘মামলার তদন্তের স্বার্থে গত ১৮ ফেব্রুয়ারি হাটহজারীর আলিপুর মাদ্রাসা থেকে গ্রেপ্তার ১২ জঙ্গি থেকে চারজনকে নতুন করে তিন দিনের রিমান্ডে নিয়ে আমাদের হেফাজতে আনা হয়েছে।

উল্লেখ্য, গত ১৮ ফেব্রুয়ারি হাটহাজারীর আলুপুরে মাদ্রাসাতুল আবু বক্কর মাদ্রসায় অভিযান চালিয়ে জঙ্গি সম্পৃক্তার অভিযোগে ১২জনকে গ্রেপ্তার করা হয়েছি।

 

সিটিজি টাইমসে প্রকাশিত সংবাদ সম্পর্কে আপনার মন্তব্য

মতামত