টক অব দ্য চট্টগ্রাম
Ad2

চুরির ঘটনা বেড়েছে রাউজানের নোয়াপাড়ায় : দিনদুপুরে দোকান চুরি

এস.এম. ইউসুফ উদ্দিন
রাউজান প্রতিনিধি

চট্টগ্রাম,৬ সেপ্টেম্বর  (সিটিজি টাইমস) :  রাউজানে দিনদুপুরে দোকান চুরির ঘটনা ঘটেছে। উপজেলার নোয়াপাড়া ইউনিয়নের কমলার দিঘী পাড়ে গত শুক্রবার জুমার নামাজের সময় এ ঘটনা ঘটে। এ ঘটনায় কমলারদিঘী পাড়ের কবির মঞ্জিলস্থ মায়ের দোয়া স্টোর থেকে নগদ টাকা, মোবাইল সেট, মোবাইল রির্চাজ কার্ড ও একটি মিনি টেলিভিশনসহ অর্ধলক্ষ টাকার মালামাল চুরি করে চোরের দল।

দিনদুপরে এমন চুরির ঘটনায় স্থানীয় বাসিন্দারা উদ্বেগ প্রকাশ করে বলেন ইদানিং এ এলাকায় দোকান চুরির ঘটনা বেড়েছে।

গত ১ মাসে নোয়াপাড়া ইউনিয়নের কচুখাইন,ছামিদর কোয়াং,সামমাহালদার পাড়া গ্রামে পৃথক ঘটনায় ১০/১২টি মুদির দোকান চুরির ঘটনা ঘটেছে।
এছাড়াও গত মাসে কমলারদিঘী পাড়স্থ এবাদদখানায় নামাজ পড়ার জন্য অধ্যক্ষ মাওলানা ইলিয়াছ নুরীর মোটর সাইকেলটি রাখলে তিনি নামাজ শেষে দেখেন মোটর সাইকেলটি নেই। চুরি করে নিয়ে গেছে কেবা কারা। গত দুই মাস আগে সামমাহালদার পাড়া গ্রামের জালাল মঞ্জিল থেকে ২ টি মোটর সাইকেল ও পার্শ্ববতি নেজার বাড়ী থেকে একটি সিএনজি চালিত অটোরিক্সা চুরির ঘটনা ঘটলেও গাড়ী গুলোর আর কোন খোজ পাওয়া যায়নি।
গত শুক্রবারের ঘটনায় ক্ষতিগ্রস্ত মায়ের দোয়া স্টোরের মালিক নুরুল আলম বাচা বলেন, গত ৪ সেপ্টেম্বর শুক্রবার দুপুর সাড়ে ১২টায় দোকানের ২টা তালা লাগিয়ে নামাজ আদায় করতে মসজিদে যায়। বেলা ২টার দিকে মসজিদ থেকে দোকানে এসে দেখি তালাভাঙ্গা জিনিসপত্র এলামেলো পড়ে রয়েছে।

তিনি জানান, চোরের দল নগদ ১১ হাজার টাকা, ইজিলোডে ব্যবহৃত ৭টি মোবাইল সেট, মোবাইল রির্চাজ কার্ড, একটি মিনি টেলিভিশনসহ অর্ধলক্ষ টাকার মালামাল নিয়ে যায়। দিনদুপরে এমন চুরির ঘটনায় স্থানীয় বাসিন্দারা উদ্বেগ প্রকাশ করে বলেন ইদানিং এ এলাকায় দোকান চুরির ঘটনা বেড়েছে। গত ১ মাসে নোয়াপাড়া ইউনিয়নের কচুখাইন,ছামিদর কোয়াং,সামমাহালদার পাড়া গ্রামে পৃথক ঘটনায় ১০/১২টি মুদির দোকান চুরির ঘটনা ঘটেছে।

সিটিজি টাইমসে প্রকাশিত সংবাদ সম্পর্কে আপনার মন্তব্য

মতামত