টক অব দ্য চট্টগ্রাম
Ad2

লোহাগাড়ার ফুটপাত অবশেষে দখলমুক্ত

আবদুল আউয়াল জনি
লোহাগাড়া-সাতকানিয়া প্রতিনিধি

rচট্টগ্রাম,৬ সেপ্টেম্বর  (সিটিজি টাইমস) : চট্টগ্রামের লোহাগাড়ার ফুটপাত অবশেষে দখলমুক্ত হল রাজনৈতিক নেতা নামধারী চাঁদাবাজদের কবল থেকে ৫ই আগষ্ট বিকালে লোহাগাড়া থানা পুলিশের একটি টিম লোহাগাড়া বটতলী ষ্টেশনের চারপাশে গড়ে উঠা অবৈধ স্থাপনা ভেঙ্গে গুড়িয়ে দিয়েছে।

উপজেলা শ্রমিকলীগ সভাপতি নামধারী ফরিদ উদ্দিনের নেতৃত্বে একটি গ্রুপ দীর্ঘদিন থেকে লোহাগাড়া বটতলী ষ্টেশনের চারপাশে ফুটপাত দখলের মাধ্যমে লক্ষ লক্ষ টাকা বানিজ্যের সিন্ডিকেট গড়ে তুলে কিন্তু ফরিদের শ্রমিকলীগ সভাপতি নামক রাজনৈতিক প্রভাবের কারনে বারবার চেষ্টা করেও ফুটপাত দখলমুক্ত করা সম্ভব হয়নী ইতিপুর্বে।

খোজনিয়ে জানা যায় সন্ত্রাসী কর্মকান্ড ও অন্যায়ের বিরুদ্ধে দলের কঠোর অবস্থানের কারনে সুবিধা আদায় করতে না পারার কারনে ২৯ শে আগষ্ট শনিবার রাতে উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক সালাউদ্দিন হীরুর উপর হামলা চালিয়েছিল উপজেলা শ্রমিকলীগ সভাপতি ফরিদ উদ্দিনের নেতৃত্বে কতিপয় সন্ত্রাসীরা।

তবে কেউ যাতে দলের নাম ভাঙ্গিয়ে সন্ত্রাসী কর্মকান্ড ও দখলবাজী চালাতে না পারে সেদিকে খেয়াল রাখতে লোহাগাড়া থানার অফিসার ইনচাজ মুহাম্মদ শাহজাহান পিপিএম কে নির্দেশ দেন সাতকানিয়া-লোহাগাড়া আসনের সংসদ সদস্য ড. অধ্যাপক আবু রেজা মুহাম্মদ নেজামউদ্দিন নদভী তারই ফল¯্রুতিতে লোহাগাড়ার ফুটপাত অবশেষে দখলমুক্ত হল।

সিটিজি টাইমসে প্রকাশিত সংবাদ সম্পর্কে আপনার মন্তব্য

মতামত