টক অব দ্য চট্টগ্রাম
Ad2

বাংলাদেশ ক্রিকেট দলের ভারত সফর এ মাসেই

চট্টগ্রাম,৬ সেপ্টেম্বর  (সিটিজি টাইমস) :  বাংলাদেশের জাতীয় ক্রিকেট দলের ভারত সফর এ মাসেই।

গত শনিবার ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ড এক বিবৃতিতে এই সফর সুচির কথা ঘোষনা করেছে। তবে দিল্লি, কলকাতা বা মুম্বাইতে কোন খেলা রাখা হয় নি।

জানা গেছে, আগামী ২ অক্টোবর দক্ষিন আফ্রিকার ভারত সফর শুরু হচ্ছে। তার আগে বাংলাদেশের সঙ্গে খেলাকে প্র্যাকটিস ম্যাচ ধরে নিয়েই সফর সূচি তৈরি করা হয়েছে। ভারতীয় দলের অনেকেই সম্ভবত বাংলাদেশের বিরুদ্ধে যাতে খেলঅতে পারেন সেজন্যই ব্যাঙ্গালুরুতে সব খেলা রাখা হয়েছে।

এই ব্যাঙ্গালুরুতেই ভারতীয় দলের কোচিং ক্যাম্প শুরু হচ্ছে। বাংলাদেশ ক্রিকেট বোর্ড ও ভারতীয বোর্ড এই সফর সূচিতে একমত হওয়ার পরই এই ঘোষনা দেওয়া হয়েছে বলে জানানো হয়েছে।

আগামী ১৬ সেপ্টেম্বর থেকে ২৯ সেপ্টেম্বর বাংলাদেশ দল তিনটি একদিনের ম্যাচ এবং দুটি তিনদিনের ম্যাচ খেলাবে। তিনটি একদিনের ম্যাচ হবে ব্যাঙ্গালুরতেই, ১৬, ১৮ ও ২০ সেপ্টেম্বর। মহীশুরে রঞ্জি ট্রফি চ্যাম্পিয়ন কর্ণাটক দলের সঙ্গে তিনদিনের প্রথম ম্যাচটি খেলবে বাংলাদেশ।

আর শেষ ম্যাচটি হবে ব্যাঙ্গালুরুতে। ২৭-২৯ সেপ্টেম্বর এখানে ভারতীয় দলের বিরুদ্ধে খেলবে বাংলাদেশ। অনেক দিন ধরেই বাংলাদেশের ভারত সফর নিয়ে আলোচনা চলছিল। এতদিনে সেটি বাস্তবায়িত হতে চলেছে।

সিটিজি টাইমসে প্রকাশিত সংবাদ সম্পর্কে আপনার মন্তব্য

মতামত