টক অব দ্য চট্টগ্রাম
Ad2

গ্রামীণফোনের সহায়তায় তিতাস নদীতে ঐতিহ্যবাহী নৌকাবাইচ অনুষ্ঠিত

_Y4P9133চট্টগ্রাম, ৫ সেপ্টেম্বর  (সিটিজি টাইমস) :: গ্রামীণফোনে সহায়তা ব্রাহ্মণবাড়িয়া জেলা প্রশাসন আয়োজিত ঐতিহ্যবাহী নৌকা বাইচ প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।

 আজ ৫ সেপ্টেম্বর এই প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।

তিতাস নদীর শিমরাইলকান্দি শ্মশান ঘাট থেকে মেড্ডা কালাগাজীর মাজার পর্যন্ত নৌকাবাইচ হয়। বাইচে জেলার বিভিন্ন উপজেলার দশটি নৌকা অংশ নেয়। নৌকাবাইচে বিজয়নগর উপজেলার ইকতারপুর গ্রামের নৌকা বিজয়ী হয়। সরাইল উপজেলার খেমতাপুর গ্রামের নৌকা দ্বিতীয় স্থান আর নাসিরনগর উপজেলার হরিপুর গ্রাম তৃতীয় স্থান অধিকার করে।

ব্রাহ্মণবাড়িয়া ৩ আসনের সংসদ সদস্য এবং পার্বত্য চট্টগ্রাম সংত্রান্ত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি র আ ম উবায়দুল মোকতাদির চৌধুরী নৌকাবাইচের উদ্বোধনী অনুষ্ঠানের প্রধান অতিথি ছিলেন। এতে বিশেষ অতিথি ছিলেন  ব্রাহ্মণবাড়িয়া ৫ আসনের সংসদ সদস্য ফয়জুর রহমান, পুলিশ সুপার মিজানুর রহমান, পৌরসভার মেয়র মোহাম্মদ হেলাল উদ্দিন। জেলা প্রশাসক ড. মুহাম্মদ মোশারফ হোসেন অনুষ্ঠানে সভাপতিত্ব করেন। গ্রামীণফোনের পক্ষ থেকে উপস্থিত ছিলেন রিজিওনাল ম্যানেজার মোঃ আতিকুল হোসেন ও প্রমুখ।

এই নৌকাবাইচ দেখতে ব্যাপক জনসমাগম হয়। গ্রামীণফোন সব সময় স্থানীয় ঐতিহ্যের প্রতি শ্রদ্ধাশীল এবং এধরণের ঐতিহ্যবাহী উৎসব আয়োজনে সহায়তা করে আসছে।

সিটিজি টাইমসে প্রকাশিত সংবাদ সম্পর্কে আপনার মন্তব্য

মতামত