টক অব দ্য চট্টগ্রাম
Ad2

সমাজসেবা ও শিক্ষাক্ষেত্রে কবি নজরুল সম্মাননা পেলেন মিরসরাইয়ের জাহাঙ্গীর মাষ্টার

এম মাঈন উদ্দিন
মিরসরাই  প্রতিনিধি

Mirsarai-Jahangir-Hossain-Mচট্টগ্রাম, ৫ সেপ্টেম্বর  (সিটিজি টাইমস) :: সমাজসেবা ও শিক্ষাক্ষেত্রে বিশেষ অবদানের জন্য জাতীয় কবি কাজী নজরুল ইসলাম সম্মাননা পেয়েছেন মিরসরাইয়ের মঘাদিয়া ইউনিয়নের কৃতি সন্তান জাহাঙ্গীর হোসাইন (মাষ্টার)। কবি নজরুলের ৩৯তম মৃত্যু বার্ষিকী উপলক্ষে গত বুধবার জাতীয় জাদুঘর কবি সুফিয়া কামাল মিলনায়তনে ‘জাতীয় কবির চেতনায় অ-সম্প্রদায়িক বাংলাদেশ গড়তে করণীয় শীর্ষক’ আলোচনা সভা শেষে সম্মাননা প্রদান করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন সমাজ কল্যান মন্ত্রী সৈয়দ মহসিন আলী। বিশেষ অতিথির বক্তব্য রাখেন ভেজাল বিরোধী ম্যাজিষ্ট্রেট সরকারের যুগ্ম সচিব মো. রোকন উদ্ দৌলা, জাতীয় মানবাধিকার কমিশনের সাবেক চেয়ারম্যান বিচারপতি আমিরুল কবির চৌধুরী, আওয়ামীলীগের কেন্দ্রীয় দপ্তর সম্পাদক ও প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী ড. আব্দুছ ছোবহান গোলাপ প্রমুখ।

বিশিষ্ট সমাজ সেবক, দানবীর জাহাঙ্গীর হোসাইন মাষ্টার সমাজ সেবা ও শিক্ষাক্ষেত্রে সম্মাননা পাওয়ায় মিরসরাইয়ের বিভিন্ন ব্যাক্তি ও সংগঠন অভিনন্দন জানিয়েছেন।

প্রসঙ্গত, বেলায়েত হোসাইন ওয়েলফেয়ার ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা জাহাঙ্গীর হোসাই (মাষ্টার) দীর্ঘসময় ধরে এলাকায় সমজিদ, মক্তব প্রতিষ্ঠাসহ বিভিন্ন শিক্ষা ও ধর্মীয় প্রতিষ্ঠানে অনুদান দিয়ে আসছেন।

মতামত