টক অব দ্য চট্টগ্রাম
Ad2

সীতাকুন্ড এক্সপ্রেস এর শুভ উদ্বোধন: চলবে বড় দারোগারহাট থেকে মাদারবাড়ি

মো. ইমরান হোসেন
সীতাকুন্ড (চট্টগ্রাম) প্রতিনিধি

ctg-timesচট্টগ্রাম, ৪ সেপ্টেম্বর  (সিটিজি টাইমস) :  চট্টগ্রাম সীতাকুন্ড দারোগারহাট বাস সার্ভিস সীতাকুন্ড এক্সপ্রেস আজ থেকে আনুষ্ঠানিক যাত্রা শুরু করল। মাদারবাড়ী বাসটার্মিনালে অনুষ্ঠিত উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়নের সভাপতি হাসান ফেরদৌস। তিনি বলেন সীতাকুন্ড যাত্রীদের কিছুটা দুর্ভোগ কমবে এ সার্ভিসের মাধ্যমে। সীতাকুন্ড এক্সপ্রেসকে ঠিকিয়ে রাখতে সীতাকুন্ড বাসীদের সহযোগী প্রয়োজন। তিনি আরও বলেন রাস্তায় পরিবহনে চাঁদাবাজি শক্ত হাতে দমন করা হবে।

চট্টগ্রাম ধুম-শুভপুর বাস মালিক সমিতির সভাপতি ্আব্দুর রহিমের সভাপতিত্বে ও সীতাকুন্ড সমিতির সাধারণ সম্পাদক গিয়াস উদ্দিনের সঞ্চলনায় অনুষ্ঠায় সভায় বক্তব্য রাখেন দৈনিক আজাদীর চীফ রির্পোটার হাসান আকবর,বাস মালিক সমিতির সহ সভাপতি আলহাজ্ব নুরুল ইসলাম নুরু, সাধারণ সম্পাদক নুরুল আবছার, লাইন পরিচালক আলহাজ্ব দিদারুল আলম,সীতাকুন্ড প্রেসক্লাবের আহ্বায়ক এম হেদায়াত,শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক অলি আহমদ। এছাড়াও সভায় উপস্থিত ছিলেন সীতাকুন্ড অনলাইন জার্নালিষ্ট এসোসিয়েশনের যুগ্ম আহ্বায়ক কাইয়ুম চৌধুরী,সদস্য সচিব মোঃ জাহাঙ্গীর আলম বিএসসি,প্রেসক্লাবের সদস্য সচিব সৌমিত্র চক্রবর্তী,সাংবাদিক ইমাম হোসেন স্বপন, নির্দেশ বড়–য়া,ইব্রাহিম খলিল,এড নাছির উদ্দিন,সীতাকুন্ড সমিতির বন ও পরিবেশ সম্পাদক নুরুল ইসলাম সাহাবুদ্দিন, শ্রমিক নেতা সফিউর রহমান টিপু।

চট্টগ্রামস্থ সীতাকুন্ড সমিতির সহায়হতায় এ সার্ভিসে প্রাথমিক পর্যায়ে ২০টি বাস এ রোডে চলবে। চট্টগ্রাম থেকে দারোগারহাট পর্যন্ত প্রতিজন থেকে ৫০টাকা ভাড়া নির্ধারন করা হয়েছে।

সিটিজি টাইমসে প্রকাশিত সংবাদ সম্পর্কে আপনার মন্তব্য

মতামত