টক অব দ্য চট্টগ্রাম
Ad2

মানিকছড়িতে এক বৃদ্ধাকে পিটিয়ে হত্যা!

আবদুল মান্নান
মানিকছড়ি প্রতিনিধি 

Manikchari-mapচট্টগ্রাম, ৩ সেপ্টেম্বর  (সিটিজি টাইমস) : খাগড়াছড়ির মানিকছড়ি উপজেলায় আবদুল মতিন (৭০) নামক এক বৃদ্ধাকে পিটিয়ে হত্যা করেছে সন্ত্রাসীরা। বুধবার গভীর রাতে মলঙ্গীপাড়ায় এ ঘটনা ঘটে।

পুলিশ সূত্রে জানা গেছে, মানিকছড়ির নির্জণ মলঙ্গীপাড়া এলাকায় সপরিবারে (স্বামী-স্ত্রী) বসবাস করে চাষাবাদ করত কৃষিজীবি আবদুল মতিন। গত বুধবার নিহতের স্ত্রী রাবেয়া বেগম গুচ্ছগ্রামে বসবাসরত ছেলে ভানু মিয়ার বাসায় বেড়াতে আসে। আর বাড়ীতে একাই রাত্রী যাপন করে আবদুল মতিন। এ সুযোগে সন্ত্রাসীরা গভীর রাতে ঘরে ঢুকে তাকে নির্মমভাবে পিটিয়ে হত্যা করে পালিয়ে যায়। ভোরে পথচারীরা নিহতের ঘরের দরজা খোলা দেখে এগিয়ে গিয়ে নাকে-মুখে রক্তাক্ত লাশ দেখতে পায়। এ খবর ছড়িয়ে পড়লে গুচ্ছগ্রামে বসবাসরত নিহতের আত্মীয়-স্বজনরা সেখানে যায় এবং পুলিশকে খবর দেয়। পরে পুলিশ ও সেনাবাহিনী ঘটনাস্থলে গিয়ে নিরপাত্তা জোরদার করে। এ রির্পোট লেখা পর্যন্ত পুলিশ সেখানে অবস্থান করার খবর পাওয়া গেছে। মানিকছড়ি থানার ও.সি মো. শফিকুল ইসলাম ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, বৃদ্ধাকে হত্যার খবর পেয়ে ফোর্স নিয়ে ঘটনাস্থলে অবস্থান করে খোঁজ-খবর নিচ্ছি।

এদিকে ঘটনার পর আশে-পাশের স্থানীয়রা বাড়ী ঘর ছেড়ে সরে গেছে অন্যত্র! ধারণা করা হচ্ছে সন্ত্রাসীদের এ নির্মম হত্যাকান্ডকে ঘিরে সাক্ষীর ভয়ে সবাই গা ঢাকা দিয়েছে। যদিও জনপ্রতিনিধিরা সবাইকে নির্ভয়ে থেকে গোপনে তথ্য দিয়ে প্রশাসনকে সহযোগিতা করার অনুরোধ জানাচ্ছে।

মতামত