টক অব দ্য চট্টগ্রাম
Ad2

রাঙ্গুনিয়ায় স্কুল ছাত্রী ধর্ষন: ধর্ষক গ্রেপ্তার

আব্বাস হোসাইন আফতাব
রাঙ্গুনিয়া প্রতিনিধি 

Rangunia-rap-pic--1চট্টগ্রাম, ২ সেপ্টেম্বর  (সিটিজি টাইমস) : চট্টগ্রামের রাঙ্গুনিয়া উপজেলার পারুয়া ইউনিয়নের সাহাব্দী নগর গ্রামে ৫ম শ্রেনীর এক স্কুল ছাত্রী ধর্ষিত হয়েছে । গত মঙ্গলবার রাতে এই ঘটনা ঘটে। গতকাল বুধবার (২ সেপ্টেম্বর) পুলিশ অভিযুক্ত স্থানীয় মো ইব্রাহিম (৪৬)কে গ্রেপ্তার করে জেলহাজতে প্রেরন করেছে। অতিরিক্ত রক্ত ক্ষরনে ভিকটিমকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ব্যাপারে ধর্ষিতার পিতা মুকুল বড়–য়া বাদী হয়ে রাঙ্গুনিয়া থানায় মামলা দায়ের হয়েছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, মঙ্গলবার রাত ৮ টায় পারুয়া ইউনিয়নের পূর্ব সাহাব্দী নগর গোয়াছ পাড়া গ্রামের মৃত দরবেশ আলীর পুত্র লম্পট মো. ইব্রাহিম প্রকাশ কুসুম প্রতিবেশী পূর্ব সাহাব্দী নগর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পিএসসি পরীক্ষার্থীকে ফুঁসলিয়ে বাড়ির নিকটে একটি পানের বরজে নিয়ে গিয়ে জোর পূর্বক ধর্ষন করে। পরে ধর্ষিতা বাড়িতে গিয়ে রক্তক্ষরনের বিষয়টি মাকে জানালে ঘটনা প্রকাশ পায়। এলাকাবাসীর সহায়তায় পরে ধর্ষককে পুলিশে সোপর্দ করে। অসহায় সংখ্যালঘু পরিবারের শিশু ছাত্রীকে ধর্ষনের প্রতিবাদ ও দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেছে এলাকাবাসী ও স্কুল শিক্ষক ও ছাত্রছাত্রীরা।

রাঙ্গুনিয়া থানার অফিসার ইনচার্জ মো. হুমায়ুন কবির জানান, এ বিষয়ে তদন্ত চলছে। অভিযুক্তকে গ্রেপ্তার করে জেল হাজতে প্রেরন করা হয়েছে।

 

সিটিজি টাইমসে প্রকাশিত সংবাদ সম্পর্কে আপনার মন্তব্য

মতামত