টক অব দ্য চট্টগ্রাম
Ad2

খালেদা শুধু জঙ্গিবাদ, সন্ত্রাস দেখেন: চট্টগ্রামে নৌ মন্ত্রী

চট্টগ্রাম, ২ সেপ্টেম্বর  (সিটিজি টাইমস) :২০১৩ থেকে ’১৫ সাল পর্যন্ত রাজনৈতিক হত্যাকান্ডের হুকুমদাতা হিসেবে বিশেষ ট্রাইব্যুনাল গঠন করে বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার বিচারের দাবি করে  নৌ-পরিবহন মন্ত্রী শাজাহান খান  বলেন, দেশ যখন আধুনিক প্রযুক্তিতে এগিয়ে চাচ্ছে তখন এ নেত্রি শুধু পিছনের দিকে তাকান।

তিনি বলেন, খালেদা জিয়ার চোখে ছানি পড়েছে, তাই তিনি এসব উন্নয়ন দেখতে পান না। তিনি শুধু জঙ্গিবাদ, সন্ত্রাস এগুলো দেখেন।

বুধবার সকাল ১১ টায় চট্টগ্রাম বন্দরের নিলাম ছাউনি উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে মন্ত্রী এসব কথা বলেন।

হুঁশিয়ারি উচ্চারণ করে নৌ মন্ত্রী শাহজাহান খান বলেন, যারা আন্দোলনের নামে গণপরিবহনে মানুষকে পুড়িয়ে মেরেছে, সে হত্যার বদলা নেয়া হবে। আমার ভাইয়ের রক্তের বদলা আমরা নেবোই।

বিএনপি চেয়ারপারসনের প্রতি প্রশ্ন রেখে তিনি বলেন, খুনের হুকুমদাতার বিচার যদি হয়, তাহলে (খালেদা জিয়া) আপনার বিচার হবে না কেন?

পেট্রোল বোমা দিয়ে পুড়িয়ে মানুষ হত্যাকারীদের বিচারের জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি স্পেশাল ট্রাইবুন্যাল গঠনের দাবি জানান নৌ মন্ত্রী।

বন্দর চেয়ারম্যান রিয়ার এডমিরাল নিজাম উদ্দিন আহমেদের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন এম এ লতিফ এমপি, কাষ্টমস হাউস চট্টগ্রামের কমিশনার হোসেন আহমদ প্রমূখ।

২২ কোটি টাকা ব্যায়ে ১৪ মাসে চট্টগ্রাম বন্দরের এ নিলাম ছাউনি নির্মাণ করা হয়েছে।

এর আগে সকালে নৌ মন্ত্রী চট্টগ্রামকে জলাবদ্ধতা থেকে রক্ষা করার জন্য মহেশ খালের ওপর একটি বাঁধ নির্মাণ প্রকল্পের উদ্ধোধন করেন।

এর পরে এনসিটিতে ( নিউ মুরিং কন্টেইনার টার্মিনাল) বন্দরের ৩টি চার্টার জাহাজ সামিট এ্যলায়েন্স পোর্ট লি.কে হস্তান্তর অনুষ্ঠানে অংশ নেয়ার কথা রয়েছে নৌ মন্ত্রীর ।

মতামত