টক অব দ্য চট্টগ্রাম
Ad2

চট্টগ্রামের ৩ বিশিষ্ট ব্যক্তিকে হত্যার হুমকি আনসারুল্লাহর

anচট্টগ্রাম, ২ সেপ্টেম্বর  (সিটিজি টাইমস) :‘ভারতীয় দালাল’ আখ্যা দিয়ে চট্টগ্রামের তিন বিশিষ্ট ব্যক্তিকে হত্যার হুমকি দিয়েছে নিষিদ্ধ সংগঠন আনসারুল্লাহ বাংলা টিম।


বাংলাদেশ আওয়ামী লীগের উপদেষ্টামণ্ডলীর সদস্য ড. অনুপম সেন, বাংলাদেশ হিন্দু-বৌদ্ধ-খ্রীষ্টান ঐক্য পরিষদের সাধারণ সম্পাদক ও আন্তর্জাতিক অপরাধ ট্রাইব্যুনালের প্রসিকিউটর এ্যাডভোকেট রানা দাস গুপ্ত এবং চট্টগ্রাম মহানগর দায়রা জজ আদালতের পিপি অশোক কুমার দাশকে মোবাইলফোনে এসএমএস দিয়ে এ হুমকি দেওয়া হয়।


পুলিশ জানিয়েছে, বুধবার সকাল ৭টা ৩৪ মিনিটে এ্যাডভোকেট অশোক কুমার দাশের মোবাইলফোনে ক্ষুদে বার্তার মাধ্যমে এই হুমকি দেওয়া হয়। হুমকির পর নিরাপত্তা চেয়ে এ্যাডভোকেট অশোক কোতোয়ালী থানায় একটি সাধারণ ডায়েরি করেন।


কোতোয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জসিম উদ্দিন জানান, অশোক কুমার দাসের ব্যক্তিগত মোবাইলফোনে একটি নম্বর থেকে থেকে ক্ষুদে বার্তার মাধ্যমে তাকে এবং তার পরিবারকে আগামীকালের মধ্যে হত্যার হুমকি দেওয়া হয়েছে। এরপর ড. অনুপম সেন ও রানা দাশ গুপ্তকেও হত্যা করা হবে বলে একই ক্ষুদে বার্তায় হুমকি দেওয়া হয়। হুমকিদাতা নিজেকে আনসারুল্লাহ বাংলা টিমের সদস্য বলে দাবি করেছে।


ওসি আরও জানান, হুমকির বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে।

মতামত