টক অব দ্য চট্টগ্রাম
Ad2

সাদার্ন ইউনিভার্সিটিতে ধারাবাহিক পরিকল্পনা বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত

Workshop-on-Succession-Planচট্টগ্রাম, ১ সেপ্টেম্বর  (সিটিজি টাইমস) : একাডেমিক কার্যক্রমের অংশ হিসেবে ’ধারাবাহিক পরিকল্পনা ’বিষয়ক কর্মশালা সম্প্রতি সাদার্ন ইউনিভার্সিটির কনফারেন্স রুমে অনুষ্ঠিত হয়েছে। জীবনে সফলতা অর্জনে ধারাবাহিক পরিকল্পনা কেন প্রয়োজন এবং তা কতটুকু কার্যকর ভূমিকা রাখে এ ব্যাপারে সঠিক নির্দেশনা প্রদানে এ কর্মশালার আয়োজন করা হয়। ব্যবসায় প্রশাসন বিভাগের উদ্যোগে আয়োজিত এ কর্মশালায় অংশগ্রহণকারী শিক্ষার্থীদের প্রশিক্ষণ প্রদান করেন কর্ণফুলী ফার্টিলাইজার কোম্পানির (কাফকো) ডিজিএম ড. কাজী গোলাম ফারুক।

ড. কাজী গোলাম ফারুক প্রশিক্ষণার্থীদের উদ্দেশ্যে বলেন, জীবনে সফলতা অর্জন করতে হলে শিক্ষার্থীদেরকে অবশ্যই পরিকল্পনা অনুযায়ী কাজ করতে হবে। ধারাবাহিক পরিকল্পনা ছাড়া সফলতা পাওয়া অসম্ভব। আমার দৃঢ় বিশ্বাস এই ধরনের প্রশিক্ষণ আপনাদের পরিকল্পনা বাস্তবায়নে সহায়ক হবে ।

দিনব্যাপী অনুষ্ঠিত এই কর্মশালায় বিষয় ভিত্তিক ব্যবহারিক ক্লাসের অংশ হিসেবে দক্ষতা প্রদর্শন করেন এমবিএ’র ৪০ জন শিক্ষার্থী । কর্মশালায় পরিকল্পনার বিভিন্ন ইস্যু এবং চ্যালেঞ্জ নিয়ে বিশদভাবে আলোচনা করা হয়। সফলভাবে কর্মশালা শেষ করায় অংশগ্রহণকারী শিক্ষার্থীদের হাতে সনদপত্র তুলে দেন কাফকো’র ডিজিএম ড. কাজী গোলাম ফারুক ও সহযোগী অধ্যাপক কাজী নাজমুল হুদা।

কর্মশালার পরিকল্পনা ও সার্বিক তত্ত্বাবধানে ছিলেন ব্যবসায় প্রশাসন বিভাগের সহযোগী অধ্যাপক কাজী নাজমুল হুদা।-প্রেস বিজ্ঞপ্তি

সিটিজি টাইমসে প্রকাশিত সংবাদ সম্পর্কে আপনার মন্তব্য

মতামত