টক অব দ্য চট্টগ্রাম
Ad2

মিরসরাইয়ে গুলি করে টাকা ছিনতাইয়ের ঘটনায় তিনজন আটক

এম মাঈন উদ্দিন
মিরসরাই  প্রতিনিধি 

চট্টগ্রাম, ৩১ আগস্ট (সিটিজি টাইমস) ::  মিরসরাইয়ে প্রকাশ্যে দিন-দুপুরে গুলি করে ৬০ লাখ টাকা ছিনতাইয়ের ঘটনায় তিনজনকে আটক করেছে মিরসরাই থানা পুলিশ।

রবিবার (৩০ আগষ্ট) রাতে গাংচিল ফিলিং ষ্টেশনের সহকারী ম্যানেজার আব্দুল জলিল বাদি হয়ে অজ্ঞাত ৪ জনকে আসামী করে মিরসরাই থানায় একটি মামলা দায়ের করেছে বলে জানান ওই প্রতিষ্ঠানের পরিচালক সাইফুল ইসলাম।

মিরসরাই থানার ডিউটি অফিসার (দায়িত্বরত কর্মকর্তা) এএসআই আবু বক্কর ছিদ্দীকি বলেন, সোমবার দিনের বিভিন্ন সময় ছিনতাইয়ের ঘটনায় জড়িত থাকার সন্দেহে উপজেলার মিরসরাই সদর ইউনিয়নের মধ্যম গড়িয়াইশ গ্রামের শাহ আলমের পুত্র মোজাম্মেল হক (২২) ও দুর্গাপুর এলাকার আলা উদ্দিনের পুত্র সাজ্জাদ হোসেন আরাফাত (২৬)সহ তিনজকে আটক করা হয়েছে। তবে তদন্তের সার্থে একজনের নাম প্রকাশ করতে অপারগতা প্রকাশ করেন তিনি।

মিরসরাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইমতিয়াজ এমকে ভুঁইয়া বলেন, ৬০ লাখ টাকা নয় ১৪ লাখ টাকা ছিনতাই হয়েছে। এ ঘটনায় থানায় একটি মামলা দায়ের করে ভুক্তভোগী প্রতিষ্ঠানের এক কর্মকর্তা। ছিনতাইয়ের সাথে জড়িত থাকার সন্দেহে জিজ্ঞাসাবাদের জন্য তিনজনকে আটক করা হয়েছে। এছাড়া ঘটনার রহস্য উদঘাটন ও জড়িতদের গ্রেপ্তারের চেষ্টা অব্যাহত রয়েছে বলে জানান তিনি।

প্রসঙ্গত রবিবার দুপুরে পূবালী ব্যাংকের মিঠাছরা বাজার শাখার সামনে সন্ত্রাসীরা গুলি করে ৬০ লাখ টাকা ছিনতাই করেন। এসময় গাংচিল ফিলিং স্টেশন, রিদোয়ান ফিলিং স্টেশন ও রংধনু ফিলিং স্টেশনের পরিচালক ও উপজেলা আওয়ামীলীগের অর্থ সম্পাদক এমরান উদ্দিন (৩৫), গাংচিল ফিলিং স্টেশনের ম্যানেজার জাহাঙ্গীর আলম (৪০) ও চালক বরুন চৌধুরী (৩২)। এসময় অল্পের জন্য বেঁচে যান গাড়িতে থাকা গাংচিল ফিলিং স্টেশনের হিসাবরক্ষক শংকর চন্দ্র দে।

সিটিজি টাইমসে প্রকাশিত সংবাদ সম্পর্কে আপনার মন্তব্য

মতামত