টক অব দ্য চট্টগ্রাম
Ad2

সীতাকুণ্ডে ১০ম শ্রেণীর ছাত্রী অপহরণ: ১ লক্ষ টাকা দিয়ে মুক্ত

মো. ইমরান হোসেন
সীতাকুন্ড  প্রতিনিধি

চট্টগ্রাম, ৩১ আগস্ট (সিটিজি টাইমস) :: সীতাকুণ্ডে এক স্কুল ছাত্রী অপহরন হওয়ার ঘটনা ঘটেছে। সোমবার সকাল ৮টায় বাড়বকুণ্ড ইউনিয়নের নড়ালিয়া গ্রামে এ ঘটনা ঘটে। এ ঘটনায় থানায় একটি সাধারণ ডায়রী করার প্রায় ৫ ঘন্টা পর মুক্তিপন পেয়ে ছাত্রীকে ছাড়ে অপহরনকারীরা। শাহানা আক্তার শাকিলা (১৫) আর আর টেক্সটাইল উচ্চ বিদ্যালয়ের ১০ ম শ্রেণীর ছাত্রী।

স্থানীয় সূত্রে জানা যায়, স্কুলে কোচিং করতে যাওয়ার পথে মহাসড়ক এলাকায় অপহৃত হয় স্কুল ছাত্রী সাকিলা। অপহরনকারীরা জোরপূর্বক তাকে একটি কালো মাইক্রোবাসে তোলার সময় চিৎকার দিয়ে উঠে। কিন্তু এ সময় লোকজন বিষয়টি বুঝে উঠার আগেই দ্রুত বেগে গাড়িটি স্থান ত্যাগ করে পালিয়ে যায় অপহরনকারীরা। পরে অজ্ঞাত স্থান থেকে ফোনে ছাত্রীর পরিবারের নিকট মুক্তিপন দাবী করা হয়। ঘটনাটি থানাকে অবহিত করা হলে ছাত্রীর জীবন আরো হুমকীতে পড়ে।

ছাত্রীর বড় ভাই মো. সোহাগ বলেন, ‘সময় যত গড়াতে থাকে, তত বোনের জীবন হুমকীতে পড়ে। এ অবস্থায় কোনো উপায় না পেয়ে বোনকে বাচাতে অপহরনকারীদের দাবী অনুযায়ী ১ লক্ষ টাকা মুক্তিপন বিকাশ করি। অপহরনকারীরদের টাকা দেয়ার প্রায় ৫ ঘন্টা পর কুমিরা ঘাট ঘর এলাকায় বোনের খোজ পাওয়া যায়।

মতামত