টক অব দ্য চট্টগ্রাম
Ad2

ব্যবসায়ীক দন্দ্বে কক্সবাজারে খুন হন রাউজানের নোয়াপাড়ার জাফর

এস.এম. ইউসুফ উদ্দিন
রাউজান প্রতিনিধি 

Coxbazazr-marder-picচট্টগ্রাম, ৩১ আগস্ট (সিটিজি টাইমস) ::  কক্সবাজার শহরের একটি আবাসিক হোটেল থেকে জাফর আলম নামের চট্টগ্রামের রাউজানের এক ব্যাক্তির গলাকাটা লাশ উদ্ধার করেছে পুলিশ।

গত শনিবার রাত ৮টার দিকে কক্সবাজারের কলাতলীর ক্যামেলিয়া গেস্ট হাউজ থেকে তার লাশ উদ্ধার করা হয়। সুত্রে জানাগেছে জাফরের সাথে ব্যবসায়ীক দন্দ্ব ছিল তার পার্টনারদের সাথে। এ ঘটনায় গত রবিবার কক্সবাজার সদর থানয় নিহতের ভাই দেলোয়ার হোসেন বাদি হয়ে অজ্ঞাত নামা আসামি করে হত্যা মামলা দায়ের করেছেন।

নিহত জাফরের নিজ গ্রাম রাউজানের নোয়াপাড়া ইউপি সদস্য আবুল কালাম আবু জানান, জাফর আলম নোয়াপাড়া ইউনিয়নের কচুখাইন গ্রামের দীঘীর পাড় কবির আহমদের ছেলে। নিহত জাফররের বয়স ৪৮ হলেও তিনি অবিবাহিত বলে জানাগেছে। নিহতের স্বজনরা গতকাল রবিবার সকালে কক্সবাজার পৌছেন। এদিন সন্ধ্যায় তার লাশ নিজ বাড়ীতে আনা হলে কান্নায় ভেঙে পড়েন স্বজনরা। রবিবার সন্ধ্যায় তার লাশ নোয়াপাড়া কচুখাইন গ্রামে জানাজা শেষে পারিবারিক কবস্থানে দাফন সম্পন্ন হয়েছে।

জানা গেছে, শুক্রবার মামা-ভাগ্নে পরিচয়ে ওই গেস্ট হাউজে ওঠেন জাফর আলম ও আরেক ব্যক্তি। নিহতের পরিবার জানায়, তারা জাফরের ব্যবসায়ীক পার্টনার ছিল।

শনিবার সারাদিন তাদের সাড়া না পেয়ে পুলিশকে খবর দেওয়া হয়। পরে পুলিশ এসে ওই কক্ষ থেকে জাফরের গলাকাটা লাশ উদ্ধার করে। নিহত জাফর কক্সবাজারে মতস্য, গরু ও পোনা ব্যবসার সাথে জড়িত ছিল। তিনি দু এক মাস পরপর নিজ গ্রাম নোয়াপাড়ায় আসতো।

কক্সবাজার সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা য(ওসি, তদন্ত) জানান, ধারণা করা হচ্ছে শুক্রবার রাতে জাফরকে খুন করা হয়েছে। এরপরই অপর সঙ্গী পালিয়ে যায়। পলাতক ব্যক্তিকে আটকের চেষ্টা করা হচ্ছে।

থানার এসআই রহিম বলেন, নিহতের ভাই দেলোয়াড় বাদী হয়ে মামলা দায়ের করেছেন।

মতামত